Placeholder canvas
Homeরাশিফলশনিবার মেনে চলুন এইসব নিয়ম
Astrology Tricks

শনিবার মেনে চলুন এইসব নিয়ম

শনিবার কী করবেন আর কী করবেন না? জেনে নিন

Follow Us :

জ্যোতিষশাস্ত্র: গ্রহরাজ শনিদেবের মহাদশা থেকে মুক্তি পেতে বিভিন্ন ধরনের সতর্কতা অবলম্বন করতে হয়৷ শনিদেবের মহাদশায় জীবনে সফলতা আসেনা ৷ মহাদশা চলাকালীন শারীরিক ও মানসিক পীড়ায় জর্জরিত হয়ে থাকেন ৷ এই সময়ে অনেক ভুল করার প্রবণতা বাড়তেই থাকে৷ হিন্দু ধর্ম অনুসারে শনিবার শনিদেবতার দিন বলে মনে করা হয়। দেখে নিন শনিকে তুষ্ট রাখতে ও সৌভাগ্য পেতে এদিন কী করবেন আর কী করবেন না (Astrology Tricks)।

শনিবার সন্ধেবেলায় বড়বাবার মন্দিরে গিয়ে বাতাসা, ধূপ, বাতি ও একটাকার কয়েন দিয়ে পুজো দিলে বিশেষ ভাবে উপকার হয়ে থাকে ৷ এইদিন নিরামিষ খাবার দাবার খেলে গ্রহ শান্ত থাকে ৷ নিরামিষ খাবারের মধ্যে বিশেষত খিচুড়ি খেলে কেটে যায় শনির মহদশা ৷ ব্যবসা ও যেকোনও অর্থনৈতিক কাজের জন্য শনিবার অত্যন্ত ভালো দিন। আর্থিক বিষয়ে কোনও সিদ্ধান্ত নিতে হলে এদিন নিতে পারেন। শনিবার কোনও পিপুল গাছের ডালে কালো সুতো বেঁধে তার নীচে সর্ষের তেলের প্রদীপ জ্বালানো অত্য়ন্ত শুভ বলে মনে করা হয়। কালো হল শনির প্রিয় রং। তাই শনিকে তুষ্ট করতে এদিন কালো পোশাক পরুন। বাড়ি বদল করার পরিকল্পনা থাকলে শনিবার না করাই ভালো।

আরও পড়ুন: কালো তিলেই ফিরবে জীবনের আলো! জেনে নিন

শনির সবচেয়ে প্রিয় পশু হল কালো কুকুর। তাই শনিবার সকালে কালো কুকুর দেখা মানে শনি আপনার ওপর প্রসন্ন। শনিবার সকালে কোনও কালো কুকুরকে পারলে কিছু খেতে দিন। জীবনের অনেক দুঃখ-কষ্টই এর ফলে সহজ হয়ে যাবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রতি শনিবার যদি হনুমান চল্লিশা পাঠ করা যায়, তাহলে চারপাশের পজিটিভ শক্তির প্রভাব এতটা বেড়ে যায় যে মনের জোর বাড়তে শুরু করে। প্রতি শনিবার সকালবেলা স্নান সেরে হনুমান চল্লিশা পাঠ করলে কর্মক্ষেত্রেও সাফল্য আসে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনটি বিশ্বাস এবং জ্যোতিষশাস্ত্র সংক্রান্ত একাধিক বই ও তথ্যের উপর ভিত্তি করে তৈরি। কলকাতা টিভি ডিজিটাল কোনও রকমের কু-সংস্কারে বিশ্বাস করেনা কিংবা কোনও ব্যক্তির ভাবাবেগে আঘাত আনতে চায়না। উপরিউল্লিখিত বিভিন্ন প্রয়োগের ভালো-মন্দ কোনও প্রভাবের জন্য কলকাতা টিভি ডিজিটাল টিম দায়বদ্ধ নয়। কোনও তথ্য বিশ্বাস বা প্রয়োগের করার আগে একজন বিশেষজ্ঞের পরামর্শ নিন।)

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments