skip to content
Monday, July 15, 2024

skip to content
Homeরাশিফলএক নজরে দেখে নিন লক্ষ্মীবারের রাশিফল
Horoscope

এক নজরে দেখে নিন লক্ষ্মীবারের রাশিফল

উন্নতির যোগ আছে এইসব রাশির জাতকের

Follow Us :

রাশিফল: শাস্ত্র মতে বৃহস্পতিবার হল মা লক্ষ্মীর বার। এইদিন ভক্তিভরে দেবীর আরাধনা করলে সংসারে সুখ-শান্তি আসে। এক নজরে দেখে নিন কোন কোন রাশির জাতকরা মা লক্ষ্মীর কৃপা পাবেন, আজকের দিনেই কাদের জীবনে আসছে একাধিক শুভ খবর (Horoscope) –

মেষ রাশি: দিনটি আপনার জন্য উদ্যমী হতে চলেছে। আপনার ভিতরে অতিরিক্ত শক্তি থাকার কারণে আপনি সময়মতো কাজ শেষ করতে পারবেন। পিতামাতার আশীর্বাদে সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে। শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপারে সতর্ক হতে হবে। ব্যবসায় উন্নতির যোগ আছে।

বৃষ রাশি: কোনও বিষয়ে অহংকার দেখাবেন না। পরিবারের সদস্যরা আপনার কথায় খারাপ লাগতে পারে। হারানো কোনও জিনিস ফিরে পেতে পারেন। ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আগুন থেকে সাবধানে থাকুন।

মিথুন রাশি: সম্পদ বৃদ্ধির যোগ আছে। ব্যবসায় আপনি কাঙ্খিত লাভ পাবেন, তবে ব্যয়ও থাকবে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে ঝগড়া আপসে মিটিয়ে নিন।

কর্কট রাশি: আপনি একটি নতুন চাকরি পেতে পারেন। যারা বিবাহের যোগ্য তাদের বিবাহের প্রবল সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে, বুঝে সিদ্ধান্ত নিন।

আরও পড়ুন: বৃহস্পতিবার এই কাজগুলো ভুলেও করবেন না!

সিংহ রাশি: নতুন কোনও কাজ শুরু করতে পারেন। কোনও মানসিক চাপ নিয়ে চিন্তিত থাকলে তা আজ দূর হয়ে যাবে। পারিবারিক ব্যবসায় আপনার কোনও সহকর্মীর দ্বারা আপনি প্রতারিত হতে পারেন। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গহনা ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।

কন্যা রাশি: আজ ইচ্ছাপূরণ হওয়ার দিন। কারও কাছ থেকে বড় কোনও উপকার পেতে পারেন। দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। কোনও সুখবর আসতে পারে।

তুলা রাশি: আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা উচিত। আপনি আপনার আয় বৃদ্ধির উৎসগুলিতে সম্পূর্ণ মনোযোগ করুন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। সুস্থ সম্পর্ক নিয়ে আনন্দে দিনটি কাটাতে পারবেন।

বৃশ্চিক রাশি: দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে। কারও কাছ থেকে টাকা ধার করলে সহজেই পেয়ে যাবেন। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে, আপনি তাও পেতে পারেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকুন, প্রতারিত হওয়ার যোগ রয়েছে।

ধনু রাশি: আপনার কোনও বন্ধু আজ আপনার জন্য কিছু ভালো খবর নিয়ে আসবে। শেয়ারবাজারের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা অভিজ্ঞদের পরামর্শ নিয়ে বিনিয়োগ করলে ভালো হবে। নতুন কাজের সন্ধান পেতে পারেন। ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই শ্রেয়।

মকর রাশি: দিনটি আপনার জন্য হতাশাজনক হতে চলেছে। আপনি অত্যন্ত আবেগপ্রবণ হওয়ার কারণে সময়মতো কোনও সিদ্ধান্ত নিতে পারবেন না। পরিবারের কোনও সদস্যের বিষয়ে আপনার মন উদ্বিগ্ন হবে। সম্পত্তির বিভাজন সংক্রান্ত কোনও সমস্যার সমাধান হবে।

কুম্ভ রাশি: দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। ব্যবসায়, আপনি আপনার ধারণাগুলি সফলভাবে লোকেদের কাছে প্রকাশ করবেন, যার কারণে আপনার কাজ সহজ হবে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা কিছু গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে পারেন, যেখানে আপনি মানুষের চিন্তাভাবনা জানার সুযোগ পাবেন। দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পাবেন। দুপুরের পরে কোনও ভালো কাজ ভেস্তে যেতে পারে। আর্থিক চাপ বাড়তে পারে।

মীন রাশি: দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আপনি যদি আপনার টাকা আগে কোথাও বিনিয়োগ করে থাকেন, তাহলে তা থেকে আপনার ভালো লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের চাকরিপ্রাপ্তির যোগ। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভালো সময়।
আরও খবর দেখুন

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Copa America 2024 | আবার কোপা আমেরিকা মেসির, পর পর দু’বার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা
00:00
Video thumbnail
Ratha Yatra | আজ উল্টোরথ, বাড়িতে ফিরবেন জগন্নাথদেব, সেজে উঠেছে মায়াপুর
00:00
Video thumbnail
Rahul Gandhi | অম্বানির বিয়ে নিয়ে এ কি বললেন রাহুল ? দেখুন বিস্ফোরক বক্তব্য
00:00
Video thumbnail
DA protest | Supreme Court | মিলবে কি বকেয়া ডিএ? সুপ্রিম কোর্টে ডিএ মামলার শুনানি
00:00
Video thumbnail
Akhilesh Yadav | উত্তর প্রদেশে বিজেপির হাল খারাপ! অখিলেশের পার্টি কতটা এগিয়ে?
00:00
Video thumbnail
Birbhum News | চিকিৎসায় গাফিলতির অভিযোগ, রোগী মৃত্যুকে ঘিরে রাতভর উত্তেজনা পরিবারের
00:00
Video thumbnail
Donald Trump | ছুটে এল আততায়ীর গুলি, স্টেজেই পড়ে গেলেন ডোনাল্ড ট্রাম্প! আমেরিকায় কি হল দেখুন
00:00
Video thumbnail
Hazarduari Express | ফের রেল দুর্ঘটনা! হাজারদুয়ারি এক্সপ্রেসের কী হল দেখুন
00:00
Video thumbnail
Yogi Adityanath | উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর পদ থেকে সরানো হবে যোগী আদিত্যনাথকে?
00:00
Video thumbnail
Rahul Gandhi | অম্বানির বিয়ে নিয়ে এ কি বললেন রাহুল ? দেখুন বিস্ফোরক বক্তব্য
11:55:00