৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
এক সঙ্গে পাঁচ বিদেশিকে দলে নিল ইস্ট বেঙ্গল
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Edited By: 
  • আপডেট সময় : ১২-০৮-২০২২, ১০:০২ অপরাহ্ন
এক সঙ্গে পাঁচ বিদেশিকে দলে নিল ইস্ট বেঙ্গল
ক্লেটন সিলভা। ইস্ট বেঙ্গলে খেলতে আসছেন এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

স্বদেশি প্লেয়ার সই করানোর পর্ব শেষ। এবার এক সঙ্গে পাঁচ বিদেশিকে সই করাল ইস্ট বেঙ্গল। শুক্রবার যে পাঁচজনকে সই করানোর কথা বলা হয়েছে তাদের মধ্যে দুজন ডিফেন্ডার, একজন মিডফিল্ডার এবং দুজন স্ট্রাইকার। এদের মধ্যে সাইপ্রাসের ডিফেন্ডার চারাল্মাবোস কিয়ারিকৌ শনিবারই শহরে এসে পৌছবেন। ৩২ বছর বয়সী এই ডিফেন্ডার সাইপ্রাসের হয়ে ১১টি ম্যাচ খেলেছেন এবং তাঁর দেশের সব ট্রফি জিতেছেন। তাঁর সঙ্গে ইস্ট বেঙ্গল সই করিয়েছে ৩২ বছর বয়সী স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেসকে। গত দু বছর ইভান এফ সি গোয়ার হয়ে ৩৬টি ম্যাচ খেলেছেন। রিয়াল মাদ্রিদের যুব দলের প্রাক্তন  এই ডিফেন্ডার গত বছর ডুরান্ডজয়ী দলে ছিলেন।

জামশেদপুর এফ সি-র ব্রাজিলিয়ান মিডফিল্ডার ৩৩ বছর বয়সী অ্যালেক্স লিমাও আসছেন ইস্ট বেঙ্গলে। গত বছর জামশেদপুর আই এস এল-এর লিগ শিল্ড জিতেছিল। গত দুই মরসুমে লিমা জামশেদপুরের ৪২টি ম্যাচের মধ্যে ৪১টি ম্যাচে খেলেছিলেন। লিমার সঙ্গে আসছেন ৩৫ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ক্লেটন সিলভা। গত দুই মরসুম ক্লেটন খেলেছেন বেঙ্গালুরু এফ সি-তে। ৩৭টি ম্যাচে তিনি করেছেন ১৬টি গোল। এর সঙ্গে ৭টি অ্যাসিস্টও আছে। ক্লেটনের সঙ্গে আসছেন আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এলাইবেন্দ্রো। ৩২ বছর বয়সী এই ব্রাজিলিয়ান লিথুয়ানিয়া এবং মাল্টার হয়ে খেলা ছাড়াও থাইল্যান্ডের বিভিন্ন ক্লাবে খেলেছেন এবং গত আড়াই বছরে ২৩টি গোল করেছেন।

আই এস এল-এ মোট ছয়জন বিদেশিকে সই করানো যায়। ইস্ট বেঙ্গল আপাতত পাঁচজনকে সই করাল। ষষ্ঠ বিদেশি আসবে পরে। চিফ কোচ স্টিভন কনস্ট্যানটাইন নিজেই পাঁচজনকে পছন্দ করেছেন। পাঁচজনের মধ্যে তিনজনই ব্রাজিলের। তার মানে আপ ফ্রন্টে জোড়া ব্রাজিলিয়ান স্ট্রাইকার দেখা যেতে পারে। আর মিডফিল্ডে লিমা খুবই অভিজ্ঞ প্লেয়ার। পাঁচজনের মধ্যে তিন জনের আই এস এল খেলার অভিজ্ঞতা আছে। এটা কাজে দেবে ইস্ট বেঙ্গলের। 

Tags :

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.