৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
২০২৩ আইপিএল থেকে ফিরতে চলেছে হোম-অ্যাওয়ে পদ্ধতি
Women's IPL: আগামী বছর থেকে হোম-অ্যাওয়ে পদ্ধতিতে আইপিএল, জানালেন সৌরভ
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Edited By: 
  • আপডেট সময় : ২২-০৯-২০২২, ৭:০৩ অপরাহ্ন
Women's IPL: আগামী বছর থেকে হোম-অ্যাওয়ে পদ্ধতিতে আইপিএল, জানালেন সৌরভ
ফাইল ছবি

কলকাতা: কোভিড ১৯-এর প্রকোপের কারণে হোম, অ্যাওয়ে পদ্ধতিতে আইপিএল খেলা বন্ধ হয়ে গিয়েছিল। কারণ, বায়ো বাবলের বাইরে গিয়ে বিভিন্ন শহরে গিয়ে ম্যাচ খেলা সম্ভব ছিল না। ২০২৩ আইপিএল থেকে ফিরতে চলেছে হোম-অ্যাওয়ে পদ্ধতি। গত বছর থেকে ১০ দলের আইপিএল খেলা শুরু হয়েছে। ষষ্ঠদশ সংস্করণে ১০টি দল হোম ও অ্যাওয়ে পদ্ধতিতে আইপিএল খেলবে। বৃহস্পতিবার শহরের এক পাঁচতারা হোটেলে এক অনুষ্ঠানে এ কথা জানালেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। 

এ দিন সৌরভ আরও জানান, শুরু হচ্ছে মেয়েদের পূর্ণাঙ্গ আইপিএল। মহিলাদের আইপিএল নিয়ে বিসিসিআইয়ের ভাবনাচিন্তা আজকের নয়। বেশ কয়েক বছর ধরে পরীক্ষামূলক ভাবে খেলা হয়েছে মেয়েদের টি-২০ চ্যালেঞ্জ। এই ফরম্যাট নিয়ে দর্শকদের চাহিদা কেমন তা পরখ করা হয়েছে। ২০১৮ সাল থেকে পরীক্ষা নিরীক্ষার পর অবশেষে দিনের আলো দেখতে চলেছে মেয়েদের পূর্ণাঙ্গ আইপিএল। দিনক্ষণ ঠিক করে ফেলেছে বিসিসিআই। আগামী ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে উইমেন্স আইপিএল। জানিয়েছেন সৌরভ। 

আগামী বছর আইপিএল ভারতে করার কথা আগেও একাধিক বার জানিয়েছিলেন সৌরভ। বোর্ডের মনোভাব জানিয়ে সৌরভ স্পষ্ট করেছিলেন, করোনার বাড়বাড়ন্ত কমে যাওয়ায় হোম-অ্যাওয়ে পদ্ধতিতে আইপিএল নিয়ে ভাবছেন তাঁরা।

Tags : Women's IPL Sourav Ganguly

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.