০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
টেস্ট ম্যাচে চ্যানেল ৭-এর হয়ে ধারাভাষ্য দিচ্ছিলেন পন্টিং
Ricky Ponting: ধারাভাষ্য চলাকালীন অসুস্থ পন্টিং, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে   
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  কৃশানু ঘোষ
  • আপডেট সময় : ০২-১২-২০২২, ৪:০৭ অপরাহ্ন

পার্থ: তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হল অস্ট্রেলিয়ার (Australia) কিংবদন্তি ব্যাটার এবং প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিংকে (Ricky Ponting)। শুক্রবার সকালে অসুস্থ বোধ করতে থাকেন তিনি। দেরি না করে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে চলা প্রথম টেস্ট ম্যাচে (Test Match) চ্যানেল ৭-এর হয়ে ধারাভাষ্য দিচ্ছিলেন পন্টিং। এদিন ছিল তৃতীয় দিনের ম্যাচ। হঠাৎই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। 

পন্টিং এখন ঠিক কেমন আছে তা জানা না গেলেও তাঁকে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। চ্যানেল ৭-এর পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, রিকি পন্টিং অসুস্থ এবং আজকের দিনের সম্প্রচারের বাকি অংশে তিনি অংশ নিতে পারবেন না। 

আরও পড়ুন: Qatar World Cup: অবসর নিচ্ছেন মুলার! বিশ্বকাপ বিপর্যয়ের পর কীসের ইঙ্গিত জার্মান তারকার?  

শেষ এক-দুই বছর অস্ট্রেলিয়ান ক্রিকেটে একাধিক মর্মান্তিক ঘটনা ঘটেছে। এ বছর মার্চ মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল দুই অজি কিংবদন্তির। একজন রডনি মার্শ এবং আর একজন সর্বকালের সেরা স্পিনার শেন ওয়ার্ন (Shane Warne)। ২০২০ সালের সেপ্টেম্বরে ভারতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় আর এক অজি কিংবদন্তি ডিন জোন্সের (Dean Jones)। আশা করা যায়, ৪৭ বছর বয়সী পন্টিংয়ের ক্ষেত্রে সেরকম কোনও দুর্ভাগ্যজনক ঘটনা ঘটবে না। 

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ান ক্রিকেটের সবথেকে সফল ব্যাটার তাসমানিয়ার এই ক্রিকেটার। ১৬৮টি টেস্ট ম্যাচে ৫১.৮৫ গড়ে করেছিলেন ১৩৩৭৮ রান। এর মধ্যে রয়েছে ৪১টি সেঞ্চুরি এবং ৬২টি হাফ-সেঞ্চুরি। ওয়ান ডে খেলেছিলেন ৩৭২টি, ৪২.০৩ গড়ে করেছেন ১৩৭০৪ রান। সেঞ্চুরি ৩০টি এবং হাফ-সেঞ্চুরি ৮২টি। তিনিই একমাত্র অধিনায়ক যিনি ৫০ ওভারের ক্রিকেটে দু’বার ট্রফি তুলেছেন।     

Tags : Ricky Ponting Australia West Indies Hospital Test Match রিকি পন্টিং অস্ট্রেলিয়া ওয়েস্ট ইন্ডিজ হাসপাতাল টেস্ট ম্যাচ

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.