০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
আজ রোনাল্ডোদের বিরুদ্ধে এশীয় রোনাল্ডোর দিকেই তাকিয়ে থাকবে তাঁর দেশ
Qatar World Cup: রোনাল্ডোদের বিরুদ্ধে আজ অগ্নিপরীক্ষায় ‘এশীয় রোনাল্ডো’!  
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  কৃশানু ঘোষ
  • আপডেট সময় : ০২-১২-২০২২, ৫:৩৫ অপরাহ্ন

কাতার: শুক্রবার ভারতীয় সময় রাত সাড়ে ৮টায় দক্ষিণ কোরিয়ার (South Korea) মুখোমুখি হচ্ছে পর্তুগাল (Portugal)। এদিন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) খেলবেন কি না তার নিশ্চয়তা নেই। এক তো গতকাল অনুশীলনে আসেননি তিনি। জল্পনা উঠেছে চোট নিয়ে। তারচেয়েও বড় কথা, ইতিমধ্যেই শেষ ষোলোর (Round Of 16) টিকিট নিশ্চিত করে ফেলেছে পর্তুগাল। ফলে আজ হয়তো একাধিক প্রথম সারির প্লেয়ারকে বিশ্রাম দিতে পারেন কোচ ফার্নান্দো স্যান্টোস (Fernando Santos)। 

এদিকে কোরিয়ার (Korea) এই ম্যাচ মরণ-বাঁচনের। দুই ম্যাচ খেলে মাত্র ১ পয়েন্ট জোগাড় করেছে তারা। আজ শুধু যে জিততে হবে তা-ই নয়, নির্ভর করতে হবে ঘানা (Ghana) বনাম উরুগুয়ে (Uruguay) ম্যাচের উপর। ঘানা জিতলে তো পত্রপাঠ বিদায় নেবে এশিয়ার দেশ। উরুগুয়ে জিতলে দেখা হবে গোলপার্থক্যের হিসেব। আপাতত এ ব্যাপারে সুয়ারেজদের থেকে এগিয়ে আছেন হিউং মিন সনরা (Heung Min Son)।

আরও পড়ুন: Qatar World Cup: অবসর নিচ্ছেন মুলার! বিশ্বকাপ বিপর্যয়ের পর কীসের ইঙ্গিত জার্মান তারকার?   

দক্ষিণ কোরিয়ার সেরা তারকা তথা টানা দু’বার এশিয়ার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হওয়া সনের কাছে এই ম্যাচ অগ্নিপরীক্ষার শামিল। ২০১৮ বিশ্বকাপে ভাল খেলেছিলেন কিন্তু এবার এখনও কিছুই করে উঠতে পারেননি। সনকে ‘এশীয় রোনাল্ডো’ (Asian Ronaldo) নামে অ্যাখ্যা দেওয়া হয়। রোনাল্ডোর মতোই ক্লাব এবং দেশের হয়ে সাত নম্বর জার্সি পরেন। সি আর সেভেনের মতোই ডান পায়ের প্লেয়ার এবং খেলার ধরনও অনেকটা একরকম। সনেরও দুই পায়ে প্রায় সমান দক্ষতা যা রোনাল্ডোকে বাকিদের থেকে আলাদা করে। 

আজ রোনাল্ডোদের বিরুদ্ধে তাই এশীয় রোনাল্ডোর দিকেই তাকিয়ে থাকবে তাঁর দেশ। অবশ্য সেই সঙ্গে তাকিয়ে থাকতে হবে ঘানা বনাম উরুগুয়ে (Ghana Vs Uruguay) ম্যাচের দিকেও।     

Tags : Qatar World Cup South Korea VS Portugal Heung Min Son Cristiano Ronaldo Ghana Uruguay কাতার বিশ্বকাপ দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগাল হিউং মিন সন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ঘানা উরুগুয়ে

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.