০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
পারথ টেস্টে চালকের আসনে অস্ট্রেলিয়া
AUS VS WI: ব্যাটারদের সঙ্গে বোলারদেরও দাপট, চালকের আসনে অস্ট্রেলিয়া
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  জয়জ্যোতি ঘোষ
  • আপডেট সময় : ০২-১২-২০২২, ৭:৫৫ অপরাহ্ন

পারথঃ প্রথম টেস্টে একেবারে ব্যাকফুটে ওয়েস্ট ইন্ডিজ(West Indies)। তৃতীয় দিনের শেষে ৩৪৪ রানের লিড নিয়ে একেবারে চালকের আসনে অস্ট্রেলিয়া(Australia)। প্রথমে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার(Australia) ৫৯৮ রানের জবাবে মাত্র ২৮৩ রানে অল আউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ(West Indies)। উইন্ডিজ ব্যাটারদের মধ্যে ব্র্যাথওয়েট করেন সর্বোচ্চ ৬৪ রান। এছাড়া, টি চন্দরপল ৫১ এবং ব্ল্যাকউড করেন ৩৬ রান। অস্ট্রেলিয়ান বোলারদের মধ্যে মিচেল স্টার্ক(Mitchell Starc) এবং প্যাট কমিন্স(Pat Cummins) নেন ৩টি করে উইকেট। এরইসঙ্গে প্যাট কমিন্স টেস্ট ক্রিকেটে ২০০ উইকেটের মাইলফলকও স্পর্শ করেন।

মিডল অর্ডারে শামারাহ ব্রুক্স(Shamarh Brooks) ৩৩ এবং জেসন হোল্ডার(Jason Holder) ২৭ রান করে কিছুটা চেষ্টা করেন। তবে তা অবশ্যই প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার করা বিশাল রান চেজ করার জন্য যথেষ্ট ছিল না।উল্লেখযোগ্যভাবে, ওয়েস্ট ইন্ডিজকে ফলো অন করায়নি অস্ট্রেলিয়া।

আরও পড়ুনঃDwayne Bravo: চেন্নাইতে নতুন ভূমিকায় ডোয়েন ব্র্যাভো


তৃতীয় দিনের শেষে ব্যাট করতে নেমে ১ উইকেটের বিনিময়ে ২৯ রান তুলে ফেলে অস্ট্রেলিয়া।ব্যাট হাতে ব্যর্থ হন উসমান খোয়াজা।১৭ রানে অপরাজিত রয়েছেন অপর ওপেনার ডেভিড ওয়ার্নার। চতুর্থ দিনে কত রান স্কোরবোর্ডে তুলে ডিক্লেয়ার ঘোষণা করে অস্ট্রেলিয়া এখন সেটাই দেখার।

Tags : australia west indies ausvswi perth test mitchell stark pat cummins steve smith অস্ট্রেলিয়া ওয়েস্ট ইন্ডিজ অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ পারথ টেস্ট

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.