৩০ জানুয়ারী ২০২৩, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির মতো পরিস্থিতি তৈরি হয়েছে
রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির মতো পরিস্থিতি, দাবি বিজেপির সত্যনুসন্ধানী দলের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৫-০৪-২০২২, ৯:০৪ অপরাহ্ন
রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির মতো পরিস্থিতি, দাবি বিজেপির সত্যনুসন্ধানী দলের
বিজেপির সত্যনুসন্ধানী দল

হাঁসখালি: রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির মতো পরিস্থিতি তৈরি হয়েছে বলে দাবি করল বিজেপির সত্যনুসন্ধানী দল। শুক্রবার চার সদস্যের কেন্দ্রীয় মহিলা প্রতিনিধি দল হাঁসখালিতে যায় নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনার তদন্তে।

ওই ঘটনার পরই বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা পাঁচ সদস্যের কেন্দ্রীয় প্রতিনিধি দল হাঁসখালিতে পাঠানোর কথা ঘোষণা করেন। ওই দলে রাখা হয়েছিল যোগী সরকারের শিশুকল্যাণ মন্ত্রী বেবিরানী মৌর্যকে। এদিন অবশ্য মৌর্য ওই দলে ছিলেন না। এর আগে বগটুই হত্যালীলার পরেও বিজেপি কেন্দ্রীয় প্রতিনিধি দল পাঠিয়েছিল তদন্তে। তা নিয়ে আপত্তি জানায় তৃণমূল। তাদের অভিযোগ ছিল, বিজেপির সিবিআই তদন্তকে প্রভাবিত করতে চাইছে।

এদিন বিজেপির মহিলা প্রতিনিধি দল ওই গ্রামের নির্যাতিতার মায়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন। কথা হয় পরিবারের অন্য মহিলা সদস্যদের সঙ্গেও। প্রতিবেশি অনেক মহিলাও সেই সময় ওই বাড়িতে হাজির হন। তাদের অভিযোগ, গয়ালী পরিবারের সদস্যরা গ্রামে সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করেছে। অভিযুক্ত সোহেল এবং তার বাবা তৃণমূল পঞ্চায়েত সদস্য সমরেন্দু আগ্নেয়াস্ত্র নিয়েও অনেককে আগে ভয় দেখিয়েছে বলে মহিলারা অভিযোগ করেন বিজেপি প্রতিনিধিদের কাছে।

আরও পড়ুন- BJP Leader Car Crashed: বিজেপি নেত্রীর গাড়িতে লরির ধাক্কা বড় জাগুলিয়ায়

পরে প্রতিনিধি দলের তরফে রেখা বার্মা বলেন, আমরা দেখছি, এটি এখানে একটি বিচ্ছিন্ন ঘটনা নয়। কেন্দ্রীয় দল নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেছে। রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির মতো পরিস্থিতি তৈরি হয়েছে।

 

 

Tags : Hanskhali Rape

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.