৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
টুইট করে ইউপিএসসিকে 'ইউনিয়ন প্রচারক সংঘ কমিশন' বলে কটাক্ষ রাহুল গান্ধীর
ইউপিএসসির চেয়ারম্যান বিজেপি-আরএসএসের ঘরের লোক, নাম বদলে রাহুলের কটাক্ষ
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৮-০৪-২০২২, ১২:৪৬ অপরাহ্ন
ইউপিএসসির চেয়ারম্যান বিজেপি-আরএসএসের ঘরের লোক, নাম বদলে রাহুলের কটাক্ষ
টুইট করে ইউপিএসসিকে 'ইউনিয়ন প্রচারক সংঘ কমিশন' বলে কটাক্ষ রাহুলের

নয়াদিল্লি: ইউনিয়ন পাবলিক সার্ভিস(UPSC) কমিশনের নতুন চেয়ারম্যান হয়েছেন মনোজ সোনি। তাঁর সঙ্গে বিজেপি ও আরএসএসের যোগ রয়েছে বলে মত বিরোধী রাজনৈতিক দলগুলির। আর তা নিয়েই শুরু হয়েছে বিতর্ক। সোমবার এই বিতর্কের মাঝে টুইট করে ইউপিএসসিকে 'ইউনিয়ন প্রচারক সংঘ কমিশন' বলে কটাক্ষ রাহুল গান্ধীর(Rahul Gandhi)।

রাহুল টুইটে ইউপিএসসিকে(UPSC) কটাক্ষের পাশাপাশি ভারতের সংবিধান যে ধ্বংসের মুখে তাও উল্লেখ করেন। ইউপিএসসির নতুন চেয়ারম্যান হয়েছেন মনোজ সোনি। যা নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন রাজনৈতিক ও শিক্ষকমহলের বিরোধিতার মুখে পড়েছেন মনোজ সোনি। বিরোধীদের অভিযোগ, তিনি বিজেপি ও আরএসএসের সঙ্গে যোগাযোগ রেখেছে। এর আগে তিনি গুজরাটের ভাদোদ্রায় মহারাজা সায়াজিরাও বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদে নিযুক্ত ছিলেন। তাঁর মেয়াদে বিজেপি ও আরএসএসের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের অনেক প্রভাব ফেলেছিল। অনেকের মতে, এর প্রভাব ইউপিএসির উপরও পড়বে।

ইউপিএসসির সভাপতি পদে সোনির আগে যাঁরা ছিলেন তাঁরা সাধারণত অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিসের প্রাক্তন অফিসার ছিলেন। এছাড়াও তাঁদের প্রশাসনিক এবং অ্যারাডিমক অভিজ্ঞতাও রয়েছে। এক্ষেত্রে মনোজ সোনির নিয়োগ নিয়ে বিরোধীতা করছেন শিক্ষাবিদেরা।

Tags : Rahul Gandhi on twitter, rahun Gandhi hits UPSC, Manoj Soni

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.