০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
যখনই অন্যায় দেখেছেন তার প্রতিবাদ করেছেন
প্রাণ সংশয়ের আশঙ্কা, নিরাপত্তা বাড়ানোর আবেদন তৃণমূল বিধায়কের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২৮-০৪-২০২২, ৩:১০ অপরাহ্ন
প্রাণ সংশয়ের আশঙ্কা, নিরাপত্তা বাড়ানোর আবেদন তৃণমূল বিধায়কের
তৃণমূল বিধায়ক শ্যামল মণ্ডল

বাসন্তী: যখনই অন্যায় দেখেছেন তার প্রতিবাদ করেছেন। আর সেই কারণেই হুমকি পাচ্ছেন দুষ্কৃতীদের থেকে। এবার এই অভিযোগেই দেহরক্ষী বাড়ানোর আবেদন করলেন বাসন্তীর তৃণমূল বিধায়ক শ্যামল মণ্ডল। বিধায়ক হিসেবে তাঁর ইতিমধ্যেই দেহরক্ষী রয়েছে। এবার অন্তত আরও একজন দেহরক্ষী বাড়ানোর জন্য আবেদন করলেন তিনি।

তৃণমূল বিধায়ক শ্যামলের অভিযোগ, বাসন্তী, ক্যানিং-সহ আশপাশের বেশ কয়েকটি বিধানসভা এলাকায় সরকারি কাজ ও সংগঠনের কাজের জন্য তাঁকে ঘুরে বেড়াতে হয়। যখনই তিনি অন্যায় দেখেন তখনই প্রতিবাদ করেছেন। আর তাতেই নানা ধরনের হুমকি পাচ্ছেন। তিনি আরও বলেন, কিছু তোলাবাজ, মাটি মাফিয়া, দুষ্কৃতীদের বিরুদ্ধে ইতিমধ্যেই পুলিস প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েছি। অনেক জায়গায় পুলিস ব্যবস্থাও গ্রহণ করেছে। আর সেই কারণে নানা জায়গায় হুমকি পেতে হচ্ছে। যে কারণে নিরাপত্তার অভাব বোধ করছেন রাজ্যের এই প্রাক্তন মন্ত্রী।

সম্প্রতি বাসন্তীর ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের সর্দার পাড়ায় বোমা বিস্ফোরণে একজনের মৃত্যু হয়। সেই ঘটনার পর বাসন্তীবাসীর উদ্দেশ্যে শ্যামল করজোড়ে আবেদন করেছিলেন যাতে বাসন্তীর মানুষ বোমা, বন্দুক ত্যাগ করেন। অস্ত্র পুলিশ প্রশাসনের কাছে তুলে দিয়ে বাসন্তীতে শান্তি ফেরান। কিন্তু তাঁর সেই নিবেদনের পর প্রায় একমাস কেটে গেলেও এখনও পর্যন্ত একজনও নিজে থেকে থানায় অস্ত্র ফেরৎ দেয়নি। এর মধ্যেই বিধায়কের প্রাণ সংশয়ের আশঙ্কায় বেড়েছে উদ্বেগ।

আরও পড়ুন-  Nadia Businessman Missing: আট লক্ষ টাকা-সহ নিখোঁজ চাকদহের পাট ব্যবসায়ী

Tags : Basanti Tmc MLA

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.