৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩,২৭৫ জন
দেশে বাড়ল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, একদিনে মৃত্যু ৫৫ জনের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ০৫-০৫-২০২২, ১০:৩২ পূর্বাহ্ন
দেশে বাড়ল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, একদিনে মৃত্যু ৫৫ জনের
গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩,২৭৫ জন

নয়াদিল্লি: দেশে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ঊর্ধ্বমুখী অ্যাক্টিভ রোগীর সংখ্যাও। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) তরফের বৃহস্পতিবারের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩,২৭৫ জন। এর মধ্যে শুধু দিল্লিতেই আক্রান্ত ১৩৫৪ জন। বুধবারই দেশে দৈনিক সংক্রমণ ছিল ৩ হাজার ২০৫ জন।

গত ২৪ ঘণ্টায় বেড়েছে অ্যাকটিভ রোগীর সংখ্যা। গতকাল অ্যাকটিভ রোগীর সংখ্যা  ১৯ হাজার ৫০৯ থাকলেও, বর্তমানে তা বেড়ে হয়েছে ১৯ হাজার ৭০৯ জন। একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৫৫ জনের। এই নিয়ে দেশে এখনও পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৫ লক্ষ ২৩ হাজার ৯৭৫ জনের।

তবে, দৈনিক সংক্রমণ বাড়লেও স্বস্তি দিচ্ছে সুস্থতার হার। বর্তমানে দেশে সুস্থতার হার ৯৮.৭৪ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ৩০১০ জন। এখনও পর্যন্ত দেশে মোট ৪ কোটি ২৫ লক্ষ ৪৭ হাজার ৬৯৯ জন করোনা থেকে সেরে উঠে বাড়ি ফিরেছেন। দেশে দৈনিক পজিটিভিটি রেট ১.০৭ শতাংশ।  সপ্তাহিক পজিটিভিটি রেট ০.৭০ শতাংশ।

 পরিস্থিতি নিয়ন্ত্রণে বুধবারই বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি জানিয়েছেন, করোনার বিরুদ্ধে লড়তে টিকাকরণই একমাত্র পথ। ফলে আগামী দিনে টিকাকরণ এবং বুস্টার ডোজে জোর দিতে হবে। শিশুদের জন্য স্কুলে স্কুলে বিশেষ টিকাকরণ অভিযানও চালানো হবে।

Tags : Covid Updates India, coronavirus, covid19,

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.