০৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
সেইমতো এদিন সকাল প্রায় ১০টায় সিবিআই দফতরে যান তিনি
সিবিআই দফতরে হাজিরা চিদম্বরম পুত্রের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২৬-০৫-২০২২, ১২:০৮ অপরাহ্ন
সিবিআই দফতরে হাজিরা চিদম্বরম পুত্রের
সেইমতো এদিন সকাল প্রায় ১০টায় সিবিআই দফতরে যান তিনি

নয়াদিল্লি: কংগ্রেস নেতা পি চিদম্বরমের ছেলে কার্তি চিদম্বরমকে আগেই তলব করেছিল সিবিআইয়ের। সেইমতো বৃহস্পতিবার নয়া দিল্লির সিবিআইয়ের সদর দফতরে পৌঁছন তিনি। সিবিআই সূত্রের খবর, চীনা ভিসা কেলেঙ্কারির মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। আদালতের নির্দেশ ছিল কার্তি চিদম্বরমকে ভারতে পৌঁছনোর ১৬ ঘণ্টার মধ্যে তাঁকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সঙ্গে দেখা করতে হবে। সেইমতো এদিন সকাল প্রায় ১০টায় সিবিআই দফতরে যান তিনি। 

উল্লেখ্য,‌ চীনা নাগরিকদের ভিসা পাইয়ে দেওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই ঘটনায় জড়িত কার্তি ও অন্যদের বিরুদ্ধে একটি নতুন মামলা দায়ের করেছে সিবিআই। সেই মামলারই তদন্তের স্বার্থে কার্তি চিদম্বরামকে তলব সিবিআইয়ের।

কার্তির একাধিক ঠিকানায় মঙ্গলবার সকালে হানা দেয় সিবিআই। কংগ্রেস নেতার ছেলের ৯টি বাড়ি ও অফিসে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে তল্লাশি অভিযান চালায়। দিল্লি, চেন্নাই, ওডিশা, পঞ্জাব এবং কর্নাটকেও তল্লাশি অভিযান চলে। চিদম্বরম-পুত্র কার্তির বিরুদ্ধে আর্থিক অনিয়ম সংক্রান্ত নতুন মামলা দায়েরও করা হয়।  তাঁর বিরুদ্ধে অভিযোগ, পঞ্জাবের একটি প্রকল্পে কিছু চীনা নাগরিককে ভিসার সুবিধা দেওয়ার জন্য ৫০ লক্ষ টাকা অবৈধভাবে নিয়েছিলেন। এ বিষয়ে কার্তি চিদম্বরম টুইট করে জানান, এইরকম কতবার যে তল্লাশি অভিযান হল, তা তাঁর জানা নেই।

Tags : Karti Chidambaram, P Chidambaram, CBI

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.