০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
সেখানে এদিন সাত হাজারেরও বেশি দর্শক উপস্থিত ছিল বলে অনেকের মত
ভিড়ে ঠাসা নজরুল মঞ্চে পারফর্ম করা খুবই কষ্টকর, ফেসবুকে জানালেন রুপম ইসলাম
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ০১-০৬-২০২২, ১২:৫৬ অপরাহ্ন
ভিড়ে ঠাসা নজরুল মঞ্চে পারফর্ম করা খুবই কষ্টকর, ফেসবুকে জানালেন রুপম ইসলাম
সেখানে এদিন সাত হাজারেরও বেশি দর্শক উপস্থিত ছিল বলে অনেকের মত

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: নজরুল মঞ্চে বাঁধভাঙা ভিড়ে অনুষ্ঠান করা যে কতটা কষ্টকর, সেই অভিজ্ঞতাই শেয়ার করলেন সঙ্গীত শিল্পী রুপম ইসলাম। মঙ্গলবার কলকাতায় অনুষ্ঠান করতে এসে মৃত্যু হয় সঙ্গীতশিল্পী কে কে-র। ইতিমধ্যেই তাঁর মৃত্যুকে ঘিরে উঠে আসছে অনেক প্রশ্ন। মৃত্যুর খবর সামনে আসতেই রাত থেকেই সোশাল মিডিয়ায় মঙ্গলবারের অনুষ্ঠানের বিভিন্ন পোস্ট হতে থাকে। সেই পোস্টগুলিতেই দেখা যায়, বেলাগাম ভিড় হয়েছিল কে কে-র অনুষ্ঠানে। অনুষ্ঠান শেষে কোনওরকমে ভিড় সরিয়ে তাঁকে নিয়ে যাওয়া হয়। যেখানে নজরুল মঞ্চে প্রায় আড়াই হাজার আসন রয়েছে, সেখানে এদিন সাত হাজারেরও বেশি দর্শক উপস্থিত ছিল বলে অনেকের মত।

এই বাঁধভাঙা ভিড় নজরুল মঞ্চে হলে কী হয়, সে অভিজ্ঞতাই ফেসবুকে শেয়ার করেন রুপম। তাঁর মতে, এসি বন্ধ হয়ে যায়। মঞ্চেও সার বেঁধে দর্শক দাঁড়িয়ে থাকলে দম নেওয়ার ফাঁকটুকুও থাকে না। অভ্যেস না থাকলে এমন পরিস্থিতিতে অনুষ্ঠান করা মুশকিল। কতটা শারীরিক কষ্ট সহ্য করে তাঁদের পারফর্ম করতে হয় সেই অভিজ্ঞতার কথা জানান তিনি।

 একই সুপারহিট অ্যালবাম জন্নত-এ কাজ করা সত্ত্বেও তাঁদের আলাপ হয়নি বলে জানান তিনি। তবে আলাপ না হওয়ার আক্ষেপ ঝড়ে পড়েছে রুপমের ফেসবুক পোস্টে। ফেসবুকে তিনি লেখেন, খুব কম শিল্পীর গান চার ফর্ম্যাটে সংগ্রহ করে শুনেছি। ক্যাসেট, সিডি, ডিজিট্যাল এবং সব শেষে এল পি রেকর্ড। ‘পল’ অ্যালবামটি মারাত্মক এফেক্ট ফেলেছিল তাঁর জীবনে। সেই অ্যালবামের সব কিছুই সংগ্রহে রয়েছে বলেও জানান তিনি। ওই অ্যালবামের একটি গানও একবার ফসিলসের হয়ে কভার করেছিলেন।

Tags : K K Death, Singer K K dies

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.