১৩ অগাস্ট ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
কালচিনি ব্লকে দ্বিতীয় পর্যায়ে বক্সাদুয়ার দুর্গের সংস্কারের শিলান্যাস করবেন তিনি
আজ কালচিনিতে গণবিবাহের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী, বিকেলেই ফিরছেন কলকাতায়
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ০৮-০৬-২০২২, ১১:০১ পূর্বাহ্ন
আজ কালচিনিতে গণবিবাহের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী, বিকেলেই ফিরছেন কলকাতায়
কালচিনি ব্লকে দ্বিতীয় পর্যায়ে বক্সাদুয়ার দুর্গের সংস্কারের শিলান্যাস

আলিপুরদুয়ার: সোমবার দুদিনের উত্তরবঙ্গ সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, উত্তরবঙ্গ থেকে বুধবার শহরে ফেরার কথা রয়েছে তাঁর। মঙ্গলবারই আলিপুরদুয়ারের প্যারেড গ্রাউন্ডে কর্মীসভা করেন। বুধবার তাঁর কর্মসূচির মধ্যে রয়েছে সুভাষিণী চা বাগানে গণবিবাহের অনুষ্ঠান। বেলা ১২টা নাগাদ সেখানে তিনি উপস্থিত হবেন। মোট ৫১০ জোড়া দম্পতির হাতে রূপশ্রীর ২৫ হাজার টাকা তুলে দেবেন প্রত্যেক কনের হাতে। সেইসঙ্গে ১২ হাজার পাট্টা প্রদান করবেন তিনি। এছাড়াও তাঁর বেশকিছু উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করার কথা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কালচিনি ব্লকে দ্বিতীয় পর্যায়ে বক্সাদুয়ার দুর্গের সংস্কারের শিলান্যাস করবেন তিনি। সেখান থেকে হেলকপ্টারে বাগডোগরা পৌঁছে বিকেলের বিমানে তিনি কলকাতায় ফিরবেন।

মঙ্গলবার আলিপুরদুয়ারের প্যারেড গ্রাউন্ডের কর্মীসভা থেকে বিরোধীদের কড়া আক্রমণ করেন মমতা। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, কোনও মতেই বাংলা ভাগ হবে না। আমাকে ভয় দেখিয়ে লাভ হবে না। সব বন্দুক ভোঁতা করে দেব। মুখ্যমন্ত্রীর অভিযোগ, উত্তরবঙ্গে বিচ্ছিন্নতাবাদীদের প্রশ্রয় দিয়ে চলেছে বিজেপি। দলের নেতা, বিধায়ক সাংসদরা উত্তরবঙ্গকে পৃথক রাজ্য করার দাবি জানিয়ে উত্তেজনা ছড়াচ্ছে। তিনি বলেন, পরিষ্কার জানিয়ে দিচ্ছি, রক্ত দেব। তবু কিছুতেই বাংলা ভাগ হতে দেব না।

 আলিপুরদুয়ারের সভায় এদিন মমতার দাবি, তৃণমূল ক্ষমতায় আসার পর উত্তরবঙ্গের প্রভূত উন্নয়ন হয়েছে। বামফ্রন্ট সরকার উত্তরবঙ্গের জন্য কিছুই করেনি। তৃণমূল ক্ষমতায় এসে একাধিক পর্ষদ গঠন করেছে উত্তরবঙ্গের একাধিক জনজাতির উন্নয়নের জন্য। অনেক জনকল্যাণমূলক প্রকল্পও হাতে নেওয়া হয়েছে উত্তরবঙ্গের জন্য। তিনি উত্তরবঙ্গের প্রতি বঞ্চনার অভিযোগ মানতে নারাজ।

Tags : Mamata Banerjee, North Bengal Visit

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.