১৩ অগাস্ট ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Anis Khan Case: আনিস খান মামলায় সিবিআই তদন্তের প্রয়োজন নেই, জানাল হাইকোর্ট
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২১-০৬-২০২২, ৫:৩৫ অপরাহ্ন
Anis Khan Case: আনিস খান মামলায় সিবিআই তদন্তের প্রয়োজন নেই, জানাল হাইকোর্ট
আনিস খান

কলকাতা: আনিস খান মামলায় সিবিআই তদন্তের প্রয়োজন নেই। আজ, মঙ্গলবার একথা জানাল কলকাতা হাইকোর্ট। বিচারপতি রাজাশেখর মান্থা বলেন, সিবিআইয়ের হাতে তদন্ত দেবার প্রয়োজন আছে বলে মনে করি না। সিট তদন্ত চালিয়ে যাবে। তারাই চার্জশিট পেশ করবে। দ্রুত চার্জশিট পেশ করতে হবে সিটকে। হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের এই রায়ের বিরুদ্ধে ডিভিশন বেঞ্চে যাবেন বলে জানিয়েছে আনিসের বাবা সালেম খান।

১৮ ফেব্রুয়ারি আমতার দক্ষিণ খাঁন পাড়ায় রহস্যমৃত্যু হয় ছাত্রনেতা আনিস খানের। আনিসের বাবা সালেম খানের অভিযোগ ছিল, ঘটনার দিন পুলিস এবং সিভিক ভলান্টিয়ারের পোশাক পরা চারজন তাঁদের বাড়িতে এসেছিল। পুলিসের পোশাক পরা একজন তাঁর দিকে বন্দুক তাক করে একটি ঘরে আটকে রাখে। বাকি তিনজন সোজা বাড়ির ছাদে চলে যায়। কিছুক্ষণ পর ওই তিনজন নেমে এসে বন্দুকধারীকে জানায়, কাজ হাসিল হয়ে গিয়েছে।

এর পরই ওই চারজন আনিসের বাড়ি থেকে চলে যায়। কিছুক্ষণ পর বাড়ির সামনে আনিসকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনায় রাজ্য রাজনীতি উত্তাল হয়ে ওঠে। ঘটনার দু’দিন পরই মুখ্যমন্ত্রী সিট গড়ার কথা ঘোষণা করেন। বলা হয়, ১৫ দিনের মধ্যে তদন্তের রিপোর্ট দিতে হবে। তার পর থেকেই ঘটনার তদন্ত চালাচ্ছে সিট।

Tags : Anis Khan Case

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.