০৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
ত্রিপুরায় এক ইঞ্চি জমিও বিজেপিকে ছাড়া হবে না, হুঙ্কার অভিষেকের
ত্রিপুরায় এক ইঞ্চি জমিও বিজেপিকে ছাড়া হবে না, হুঙ্কার অভিষেকের
  • আপডেট সময় : সেপ্টেম্বর
ত্রিপুরায় এক ইঞ্চি জমিও বিজেপিকে ছাড়া হবে না, হুঙ্কার অভিষেকের

আগরতলা: ‘ত্রিপুরায় এক ছটাক জমিও বিজেপিকে ছাড়া হবে না’৷ আগরতলা পৌঁছে বিপ্লব দেব সরকারের উদ্দেশ্যে হুঙ্কার ছুঁড়লেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার গ্রেফতার হওয়া তৃণমূল সদস্যদের পাশে দাঁড়াতে আগরতলায় পৌঁছেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রওনা দেন খোয়াই থানার উদ্দেশ্যে।তার আগে আগরতলা বিমানবন্দরে তিনি সাংবাদিকের মুখোমুখি হন। সেখানেই কটাক্ষ করেন ত্রিপুরার বিজেপি সরকারকে।

আরও পড়ুন: ত্রিপুরায় পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

ত্রিপুরায় গণতন্ত্র বিপন্ন। আইনের শাসন নয়, শাসনের আইন চলছে ত্রিপুরায়৷ তোপ দাগলেন অভিষেক। বলেন, ‘ত্রিপুরায় আসতে গেলে কি ভিসা নিয়ে ঢুকতে হবে নাকি? বিরোধীদের রাস্তায় নামার অধিকার নেই, কথা বলার কোনও অধিকার নেই। এভাবে হুমকি দিয়ে ধমকি দিয়ে কোনও লাভ হবে না। ত্রিপুরায় গণতন্ত্র প্রতিষ্ঠা হবেই।’ এভাবে কাউকে দমানো যায় না বলেও হুঁশিয়ারি দিয়েছেন ত্রিপুরার সরকারকে। আক্রান্ত হওয়ার খবর পেয়েই গতকাল অভিষেক টুইট করে জানিয়েছিলেন, কর্মীদের সঙ্গে দেখা করতে ত্রিপুরা আসছেন তিনি। এরপর রবিবার সকালে আক্রান্ত তৃণমূল সদস্যদের গ্রেফতার করে ত্রিপুরা পুলিশ। ধৃতদের আজ আদালতে তোলা হবে বলে জানিয়েছে ত্রিপুরা পুলিশ।

আরও পড়ুন: বিজেপির সংখ্যালঘু মোর্চার জেলা সভাপতির ইস্তফা

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক নির্দেশে এদিন সকালে তৃণমূল কংগ্রেসের দোলা সেন, কুণাল ঘোষ ও ব্রাত্য বসুর প্রতিনিধি দল আগরতলা পৌঁছয়। রবিবার ভোরে বিপর্যয় মোকাবিলা আইনে তৃণমূল কংগ্রেসের ত্রিপুরার রাজ্য সভাপতি আশীষ লাল সিং সহ ১১ জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের আজই আদালতে পেশ করা হবে বলে খবর। আগরতলা পৌঁছে গ্রেফতার হওয়া কর্মীদের মনোবল বাড়াতে তাঁদের সঙ্গে দেখা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন ত্রিপুরার রাজ্যপালের সঙ্গেও সাক্ষাৎ করবে তৃণমূল নেতৃত্ব।

Tags :

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.