৩০ জানুয়ারী ২০২৩, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
মহিলা হেনস্তায় অভিযুক্ত বিজেপি নেতা গ্রেফতার, মিলল বহুমূল্যের গাড়ি
shrikant tyagi Arrest: মহিলা হেনস্তায় অভিযুক্ত বিজেপি নেতা গ্রেফতার, মিলল বহুমূল্যের গাড়ি
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ০৯-০৮-২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন
shrikant tyagi Arrest: মহিলা হেনস্তায় অভিযুক্ত বিজেপি নেতা গ্রেফতার, মিলল বহুমূল্যের গাড়ি
গ্রেফতার বিজেপি নেতা শ্রীকান্ত ত্যাগী

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: অবশেষে গ্রেফতার নয়ডায় মহিলা নিগ্রহে অভিযুক্ত বিজেপি নেতা শ্রীকান্ত ত্যাগী। কয়েকদিন আগে এক ঝামেলায় জড়িয়ে শহরের বিলাসবহুল আবাসনের এক মহিলা প্রতিবেশীকে হেনস্তা করেন বলে অভিযোগ। সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেও তাঁর অনুগামীরা তাণ্ডব চালায় সেই আবাসনে। তারপর থেকেই গা ঢাকা দিয়েছিলেন বিজেপির স্বঘোষিত কৃষক নেতা ত্যাগী। তাঁকে গ্রেফতার করার জন্য ১২ জন পুলিসকর্মী নিয়ে একটি বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছিল। সোমবার অবশ্য তাঁর আইনজীবী আত্মসমর্পণের প্রস্তাব দিয়েছিলেন আদালতে। কিন্তু, তার আগেই ত্যাগীকে গ্রেফতার করল নয়ডা পুলিস।
এদিকে, ত্যাগীর ব্যবহৃত একটি এসইউভি গাড়ির সন্ধান পেয়েছে পুলিস। সেই গাড়ির বনেটে বিজেপির পতাকা লাগানো রয়েছে। কাচের উপর বিধায়ক লেখা স্টিকার সাঁটাও ছিল। তাঁকে গ্রেফতারের জন্য পুলিস ২৫ হাজার টাকা ইনাম ঘোষণা করেছিল।

আরও পড়ুন:Bihar Political Crisis: বিহারে মহাগাঁটবন্ধনের বৈঠক, নীতীশকে ফোন অমিত শাহের?
সোমবারই উত্তরপ্রদেশের পলাতক বিজেপির কৃষক নেতা শ্রীকান্ত ত্যাগীর দখলদারি বেআইনি নির্মাণ ভাঙার কাজ শুরু করে প্রশাসন। নয়ডার বিলাসবহুল আবাসন গ্র্যান্ড ওমাক্স সোসাইটিতে এদিন সকালে বুলডোজার নিয়ে হাজির হন পুর কর্মচারীরা। শুরু হয় বিজেপি নেতার অবৈধভাবে নির্মাণের অংশ ভাঙার কাজ।
সম্প্রতি এক মহিলাকে হেনস্তা ও মারধরের ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকে পুলিসের চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়াচ্ছেন এই বিজেপি নেতা। রবিবার রাতে তাঁর অনুগামী ভক্তরা এই আবাসনে ঢুকে তাণ্ডব চালায়। আবাসন লক্ষ্য করে ঢিল-পাটকেল ছোড়ে। বিশেষত অভিযোগকারিণী মহিলাকে খুঁজতে থাকে মারমুখী যুবকরা। এই ঘটনার পর এদিন সকাল থেকেই ত্যাগীর অবৈধ নির্মাণ ভাঙার কাজ শুরু হয়।
নয়ডার সেক্টর ৯৩বি ঠিকানায় রয়েছে গ্র্যান্ড ওমাক্স সোসাইটি। এদিন দিনের আলো ফোটার সঙ্গে সঙ্গেই পুলিস নিয়ে প্রশাসনিক কর্তারা বুলডোজার নিয়ে সেখানে হাজির হন। ইতিমধ্যেই পুলিস রাতে হামলাকারী কয়েকজনকে গ্রেফতার করেছে। নয়ডা পুলিস বিজেপি নেতার বিরুদ্ধে অপরাধচক্র দমন আইনে মামলা রুজু করেছে।

Tags : shrikant tyagi case, bjp, yogi, adityanath, bulldozer, grand omaxe

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.