০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
কেরালার পর মালদহ
Malda Sacrifice: তান্ত্রিকের হাতে বলি নাবালিকা, গণপিটুনি অভিযুক্তকে
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৩-১০-২০২২, ৫:৪৬ অপরাহ্ন
Malda Sacrifice: তান্ত্রিকের হাতে বলি নাবালিকা, গণপিটুনি অভিযুক্তকে
অভিযুক্তের বাড়ি

মালদহ: কেরালার পর এবার মালদহ। তন্ত্রসাধনায় সিদ্ধিলাভের আশায় গ্রামেরই ৮ বছরের এক নাবালিকাকে বলি দিল যুবক তান্ত্রিক৷ এই ঘটনার পর গণপিটুনির জেরে সেই তান্ত্রিকও এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে৷ বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মালদহ জেলার চাঁচল থানার গৌড়হণ্ড গ্রামে৷ এই ঘটনায় আজ, বৃহস্পতিবার চাঁচল থানায় ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত নাবালিকার বাবা ও মা।

বুধবার রাতে মালদহের চাঁচলের গৌড়হণ্ড গ্রামের এক নাবালিকার শ্বাসনালি কাটা ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায়। সেই ঘটনায় এক যুবককে আটক করে ব্যাপক গণপ্রহার দেয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় চাঁচল থানার পুলিশ। গ্রামবাসীর হাত থেকে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: ভগবানপুরে তৃণমূলের বিজয়া সম্মিলনীতে ধুন্ধুমার

খবর পেয়ে এলাকায় যান চাঁচলের মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মণ্ডল ও থানার আইসির নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই নাবালিকার বয়স প্রায় ৮ বছর। গতকাল সন্ধেয় সে বাড়িতে ছিল। প্রতিবেশী যুবক বিক্রম ভগত তাকে ডেকে নিয়ে যায়। বাড়ির পাশে একটি পুকুর পাড়ে নাবালিকাকে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়।

প্রতিবেশীরা নাবালিকার মৃতদেহ দেখতে পেয়ে তৎক্ষণাৎ বাড়ির লোকেদের খবর দেয়। পরিবারের লোকজন ছুটে এসে দেখেন মেয়ের ক্ষতবিক্ষত দেহ। এরপরেই অভিযুক্ত বিক্রম ভগতকে প্রতিবেশীরা ধরে গণপ্রহার দেয়। অভিযুক্তের বাড়িও ভাঙচুর করা হয়। মারাত্মক জখম অবস্থায় নিয়ে যাওয়া হয় চাঁচল মহকুমা হাসপাতালে। পুলিশ নাবালিকার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন মৃতার পরিবারসহ প্রতিবেশীরা।

Tags : Malda Sacrifice ,black magic ,chanchal ,minor girl ,tantrik

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.