৩০ জানুয়ারী ২০২৩, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Manushi Chhillar Relationship: ব্যবসায়ীর প্রেমে 'মিস ওয়ার্ল্ড'
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২২-১১-২০২২, ১০:১২ পূর্বাহ্ন
Manushi Chhillar Relationship: ব্যবসায়ীর প্রেমে 'মিস ওয়ার্ল্ড'
২০১৭ সালে 'মিস ওয়ার্ল্ড' খেতাব জয়ী ভারতীয় সুন্দরী মানশি চিল্লার

২০১৭ সালে 'মিস ওয়ার্ল্ড' খেতাব জয়ী ভারতীয় সুন্দরী মানশি চিল্লারের চলতি বছরে 'পৃথ্বীরাজ' ছবিতে কাজের মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমার। যদিও বিগ বাজেটের এই ছবিটি বক্স অফিসে কোন সাড়া ফেলতে পারিনি।

আরো পড়ুন: Vicky Kaushal Kolkata: কলকাতায় ভিকি,কেন!

ছবিটি বক্স অফিসে ব্যর্থ হলেও কাজ থেমে নেই ২৫ বছরের মানশির। কাজের পাশাপাশি চুটিয়ে প্রেম করে চলেছেন এই মডেল-অভিনেত্রী। সংবাদ সূত্রের খবর অনুযায়ী জানা গেছে তার প্রেমিকের নাম নিখিল কামাত। তিনি পেশায় একজন ব্যবসায়ী। জানা গেছে যতই সময় এগোচ্ছে তা তুই এই জুটির সম্পর্ক আরো গভীর হচ্ছে। মানশি এই মুহূর্তে বলিউড কেরিয়ারে যথেষ্ট মনোযোগ দিয়েছেন। তার ফলে নিখিলের সঙ্গে প্রেমের বিষয়টি নিয়ে বেশি কথা বলতে চাইছেন না। কাজের বেপারী তিনি এই মুহূর্তে বেশি মনোনিবেশ করতে চাইছেন। এমনকি প্রাক্তন মিস ওয়ার্ল্ড এর বন্ধু-বান্ধবরাও এই সম্পর্কের বিষয়টি জানেন। নিখিলকেও তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করলে তিনি মন্তব্য করতে রাজি হননি।


প্রসঙ্গত, মানশি অবিবাহিত হলেও তাঁর প্রেমিক নিখিল এর আগে একজনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যার নাম আমান্দা পুরাভাস্করা। ২০১৯ সালে ইতালিতে ঘরোয়াভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল। কিন্তু তারপর এক বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।
মানশির আগামী ছবি 'তেহরান'। এই ছবিতে তার সাহস শিল্পী জন আব্রাহাম। একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত অ্যাকশন- থ্রিলার ঘরানার ছবি এটি।

Tags : Manushi Chhillar,Relationship,Nikhil Kamath,Miss World

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.