৩০ জানুয়ারী ২০২৩, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Bankura Body Recovered: ৪ দিন বাদে বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার যুবকের দেহ
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২৬-১১-২০২২, ১:৩৪ অপরাহ্ন
Bankura Body Recovered: ৪ দিন বাদে বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার যুবকের দেহ

বেলিয়াতোড়: চারদিন নিখোঁজ থাকার পর শনিবার পুকুর থেকে উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। তদন্তে পুলিশের গাফিলাতির অভিযোগ তুলে বাঁকুড়া-দুর্গাপুর রাজ্য সড়ক অবরোধ করলেন স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বেলিয়াতোড় থানার মারখা গ্রামে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযোগ, পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা সত্বেও পুলিশ সঠিকভাবে তদন্ত করেনি। এই দাবি তুলে সকাল থেকে বাঁকুড়া-দুর্গাপুর রাজ্যসড়ক অবরোধ করেন স্থানীয়রা। যুবকের পরিবারে দাবি, তাকে খুন করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাঁকুড়ার বেলিয়াতোড় থানার মারখা গ্রামের বছর ২২-র যুবক সুমন দে গত ২২ নভেম্বর রাতে নিজেদের একটি পোল্ট্রি ফার্মে ঘুমোতে যান। পরের দিন সকালে পরিবারের লোকজন দেখেন পোল্ট্রি ফার্মের দরজা খোলা অবস্থায় রয়েছে। সুমন পোল্ট্রি ফার্মের ভিতর না থাকায় শুরু হয় খোঁজাখুঁজি। আশপাশের এলাকা তন্নতন্ন করে খুঁজেও সুমনের খোঁজ না পেয়ে ওইদিনই বেলিয়াতোড় থানায় নিখোঁজ ডায়েরি করেন পরিবারের লোকজন। 

আরও পড়ুন:Dengue Hasnabad: ডেঙ্গি আতঙ্কে ভুগছে ইছামতী নদীর ধারে ছোট্ট শহর হাসনাবাদ

অভিযোগ, বিভিন্ন অজুহাতে বেলিয়াতোড়ির পুলিশ তদন্তে টালবাহানা করতে থাকে। তদন্তের অগ্রগতি সম্পর্কে থানায় জানতে গেলে সেক্ষেত্রেও বিষয়টিকে গুরুত্ব দেওয়া হয়নি বলে পরিবারের অভিযোগ। এরপরই আজ সকালে থেকে বেলিয়াতোড়ির পুলিশ গ্রামে গিয়ে খোঁজাখুঁজি শুরু করতেই বাড়ির ১৫০ মিটার দূরে থাকা একটি পুকুরে সুমনের দেহ দেখতে পায়। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এই ঘটনাটিকে খুনের ঘটনা দাবি করে মৃতের পরিবার পুলিশের বিরুদ্ধে তদন্তে গাফিলাতির অভিযোগ তুলে সরব হয়েছে। পরিবারের লোকজন ও স্থানীয়রা পুলিশের এই ভূমিকার বিরুদ্ধে মারখা মোড়ে বাঁকুড়া দুর্গাপুর রাজ্যসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন।

Tags : Bankura ,Body Recovered ,Beliatore Police

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.