০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
নিজেকে বিজেপি বিরোধী বলে দাবি করলেও পদ্ম শিবিরের ঘনিষ্ঠতার অভিযগ রয়েছে আসাদুদ্দিন ওয়াইসির বিরুদ্ধে
রাকেশের 'চাচাজান' কটাক্ষের জবাব দিলেন আসাদুদ্দিন
  • আপডেট সময় : সেপ্টেম্বর
রাকেশের 'চাচাজান' কটাক্ষের জবাব দিলেন আসাদুদ্দিন
রাকেশ-আসাদুদ্দিন

লখনউ: নিজেকে বিজেপি বিরোধী বলে দাবি করলেও পদ্ম শিবিরের ঘনিষ্ঠতার অভিযগ রয়েছে আসাদুদ্দিন ওয়াইসির বিরুদ্ধে। তাঁর দল মিম-কে বলা হয়ে থাকে বিজেপির বি-টিম। যা নিয়ে কৃষক আন্দোলনের নেতা রাকেশ টিকায়েত হায়দরাবাদের সাংসদকে বিজেপির 'চাচাজান' বলে কটাক্ষ করেছিলেন। যার পালটা জবাব দিলেন আসাদুদ্দিন।

কেন্দ্রের আনা কৃষি আইন নিয়ে আন্দোলন শুরু করেছে কৃষকেরা। যাদের নেতৃত্বে রয়েছেন এই রাকেশ টিকায়েত। তাদের বিক্ষোভ এখন উত্তরপ্রদেশে চলছে। আর কয়েক মাস পরে ওই রাজ্যে বিধানসভা নির্বাচন রয়েছে। সেখানে প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করেছেন মিম নেতা আসাদুদ্দিন ওয়াইসি। সেই লক্ষ্যে উত্তরপ্রদেশে গিয়ে একাধিক জনসভা করেছেন আসাদুদ্দিন।

যা নিয়ে রাকেশ টিকায়েত বলেন, "বিজেপির ‘চাচাজান’ আসাদুদ্দিন ওয়াইসি উত্তরপ্রদেশে পা রেখেছে। তিনি বিভিন্ন সময়ে বিজেপিকে আক্রমণ করে নানাবিধ কটুক্তি করেছেন। কিন্তু কখনই তাঁর নামে কোনও মামলা দায়ের করা হয়নি।" দেড় সপ্তাহের মাথায় সেই কটাক্ষের জবাব দিয়েছে আসাদুদ্দিন।

চলতি সপ্তাহের বুধবার উত্তরপ্রদেশের সাম্ভাল এলাকায় দলীয় জনসভায় হাজির ছিলেন আসাদুদ্দিন। সেখানে কারও নাম উল্লেখ না করে তিনি বলেন, "লোকজন আমাকে চাচাজান বলছে। আমি উত্তরপ্রদেশের দুঃস্থ, দুর্বল এবং বঞ্চিত মানুষের বাবা। সকল পীড়িত এবং বঞ্চিত মহিলার ভাই। যদি অসহায় মানুষের পাশে দাঁড়ালে আব্বাজান হতে হয় তাহলে আমি সেটাই।"

Tags :

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.