০৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
গেরুয়া শিবির নয় আদিবাসী সমন্বয় মঞ্চ থেকে তৃণমূলে যোগ শতাধিক
আদিবাসী সমন্বয় মঞ্চ থেকে তৃণমূলের যোগ
  • আপডেট সময় : অক্টোবর
আদিবাসী সমন্বয় মঞ্চ থেকে তৃণমূলের যোগ

ঝাড়গ্রাম :  ফের তৃণমূলে যোগ। তবে, এবার গেরুয়া শিবির নয় আদিবাসী সমন্বয় মঞ্চ থেকে তৃণমূলে যোগ শতাধিক। রবিবার ঝাড়গ্রাম জেলার বিনপুর ২নং ব্লক থেকে প্রধান, দুজন মেম্বার, অঞ্চল সভাপতি সহ কয়েকশ সমর্থক তৃণমূলে যোগ দিলেন।।

এদিন ঝাড়গ্রাম জেলা পার্টি অফিসে জেলা সভাপতি দেবনাথ হাঁসদার হাত ধরে বেলপাহাড়ির ওড়গোঁদা অঞ্চল থেকে আদিবাসী সমন্বয় মঞ্চের কয়েকশ নেতা কর্মী তৃনমুলে যোগদান করলেন।। তৃণমলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জেলা সভাপতি দেবনাথ হাঁসদা, ছিলেন ডিপিএসসি চেয়ারপার্সন জয়দীপ হোতা সহ অন্যান্য দলের সদস্যরা।

আরও পড়ুন - ভারী বৃষ্টির সতর্কতা দক্ষিণবঙ্গের এই জেলাগুলিতে, জানাল হাওয়া অফিস

বিধানসভা নির্বাচনের পর থেকেই তৃণমূলে যোগদানের হিড়িক পড়েছে। বিভিন্ন জায়গায় বিরোধী দল থেকে তৃণমূলে যোগদানের খবর পাওয়া যাচ্ছে। তবে,  আদিবাসী সমন্বয় মঞ্চ থেকে তৃণমূলে যোগদান বিরল।

আরও পড়ুন - হিংসা ছড়াবেন না, পুজো মণ্ডপের বোমাবাজি নিয়ে কড়া বার্তা আসানসোল পুলিশের

অন্যদিকে দিন কয়েক আগে বনগাঁয় বিজেপিতে ভাঙ্গন। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বিজেপি পরিচালিত পঞ্চায়েতের প্রধান। বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই বিভিন্ন দল থেকে তৃণমূলে আসার হিড়িক পড়েছে। রবিবারও একই ধারা বজায় থাকল।  উত্তর ২৪ পরগনা জেলার বাগদা ব্লকের কুনিয়ারা ২ পঞ্চায়েতের প্রধান অনামিকা বিশ্বাস বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন৷

Tags :

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.