৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
পুলিশ করোনা নাকি? যে পুলিশকে দেখে মাস্ক পরছেন, ওটা এমনিই পরুন
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : অক্টোবর
পুলিশ করোনা নাকি? যে পুলিশকে দেখে মাস্ক পরছেন, ওটা এমনিই পরুন

তমলুক: রাজ্যে যাতে করোনা ছড়িয়ে না পড়ে তার জন্য তৎপর পুলিশ। অন্যদিকে প্রশাসনের কড়াকড়িতে তটস্থ সাধারণ মানুষ। পুলিশ দেখেই সাধারণ মানুষকে দেখা যায় মাস্ক পরে নিতে। আর সেই দেখেই এক পুলিশ কর্তা জানালেন, পুলিশ করোনা নাকি? যে পুলিশকে দেখে মাস্ক পরছেন, ওটা এমনিই পরুন। করোনা থেকে বাঁচতে পরুন।

রাজ্যে করোনা পরিস্থিতি বেশ খানিকটা স্থিতিশীল।  নতুন করে করোনা যাতে ছড়িয়ে না পড়ে তার জন্য রাজ্য সরকার তৎপর  হয়ে উঠেছে। রাজ্যের বিভিন্ন জেলার পাশাপাশি  পূর্ব  মেদিনীপুর  জেলা পুলিশও সাধারণ মানুষকে সচেতন করেতে পথে নেমেছেন।  শনিবার জেলার সদর দফতরে তমলুক মহকুমা  পুলিশ আধিকারিক  অতীশ বিশ্বাসের নেতৃত্বে  তমলুকের বড়বাজার, হাসপাতালচত্বর-সহ তমলুকের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে পথ চলতি মানুষকে সচেতন করেন।

আরও পড়ুন - সংক্রমণের সঙ্গে দেশে কমছে করোনায় মৃতের সংখ্যা, গত ২৪ ঘন্টায় মৃত ৫৪৯

বাজার এলাকায় পুলিশের মাস্ক বিলি

 

তবে, অনেক ক্ষেত্রেই দেখা যায় সাধারণ মানুষ মাস্ক শুধু মাত্র পুলিশের সামনে পরেন। পুলিশ চলে গেলে আবার খুলে রাখেন।  এদিন পুলিশ আধিকারিক  অতীশ বিশ্বাস সাধারণ মানুষ যাতে সচেতন হন সেই কারণেই বলেন, যে পুলিশকে দেখে মাস্ক পরবেন, নিজেকে এবং সমাজকে সুরক্ষিত রাখতে হলে সরকারি গাইডলাইন মানার সঙ্গে বাড়ি থেকে বেরালেই পরতে হবে মাস্ক। পুলিশকে দেখে ভয় পেয়ে  মাস্ক পরতে হবে না।  পুলিশ সাধান মানুষকে ভয় দেখানো  জন্য রাস্তা রাস্তা চেকিং করছে তা নয়। সাধারন মানুষকে সচেতন করার লক্ষ্যেই আমরা রাস্তা নেমেছি।

Tags :

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.