০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
রাজ্য নির্বাচন কমিশনের ডাকা বৈঠকে হাজির বিজেপি প্রার্থী
কমিশনের ডাকা সর্বদল বৈঠকে হাজির বিজেপি প্রার্থী! অস্বস্তিতে পদ্ম শিবির
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৪-১২-২০২১, ১২:০৮ অপরাহ্ন
কমিশনের ডাকা সর্বদল বৈঠকে হাজির বিজেপি প্রার্থী! অস্বস্তিতে পদ্ম শিবির

কলকাতা: আসন্ন কলকাতা পুরভোট নিয়ে রাজ্য নির্বাচন কমিশনের ডাকা বৈঠকে হাজির বিজেপি প্রার্থী। সোমবার পুরসভা ভোটের নানা বিষয় নিয়ে কমিশনের ডাকা এই বৈঠক বয়কট করার কথা ছিল বিজেপির। কিন্তু এদিনের বৈঠকে হাজির হলেন প্রার্থী। ফলে, পুরভোটের দোরগোরায় আবারও অস্বস্তিতে রাজ্য বিজেপি। 


কলকাতার পুরভোটের প্রস্তুতিতে মূলত আইনশৃঙ্খলা নিয়ে আলোচনা করতে সোমবার সর্বদল বৈঠক ডাকা হয় দক্ষিণ ২৪ পরগণার জেলাশাসকের দফতরে। রাজ্য নির্বাচন কমিশনের বৈঠক তাদের দফতরে না ডেকে জেলা শাসকের দফতরে ডাকায় আপত্তি করে বিজেপি। প্রতিবাদে ওই বৈঠক বয়কট করার কথা জানায় তারা।


কিন্তু বিজেপি বৈঠক বাতিল করলেও আলিপুরে জেলাশাসকের দফতরের ওই বৈঠকে হাজির হন বিজেপির ৭৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী ইন্দ্রজিৎ খটিক। বেশ কিছুক্ষণ ছিলেন বৈঠকে। দল বয়কট করা স্বত্তেও কেন তিনি বৈঠকে গেলেন তা নিয়ে স্পষ্ট কোনও উত্তর দিতে পারেননি ওই বিজেপি প্রার্থী।


আরও পড়ুন- বাম প্রচারে মুখ ফসকে তৃণমূল! ভিডিয়ো হল ভাইরাল


তবে, প্রার্থী ইন্দ্রজিৎ খটিক দাবি করেছেন, তাঁকে ফোন করে কমিশনের তরফে বৈঠকে ডাকা হয়েছিল। তাই তিনি এই বৈঠকে যোগ দেন। এক্ষেত্রে দলের অবস্থান কী তাঁর জানা ছিলনা? যদিও এই বিষয়ে কোনও কথা বলেননি ওই বিজেপি প্রার্থী।


আলিপুরের এই সর্বদলীয় বৈঠকের পর দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক পি উল্গানাথান জানান, সব দলের প্রতিনিধিরাই এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন। ফলে, এই ঘটনায় কলকাতা পুরভোটের আগে প্রধান বিরোধী শিবির অর্থাৎ বিজেপি আরও একবার অস্বস্তিতে এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।


 

Tags :

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.