০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
বাঁ হাতে অপারেশন অথচ কাটা গেল ডান হাত! চিকিৎসায় গাফিলতির অভিযোগ রেলকর্মীর পরিবারের
Midnapore: বাঁ হাতে অপারেশন অথচ কাটা গেল ডান হাত! চিকিৎসায় গাফিলতির অভিযোগ রেলকর্মীর পরিবারের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২১-১২-২০২১, ৯:২৬ পূর্বাহ্ন
Midnapore: বাঁ  হাতে অপারেশন অথচ কাটা গেল ডান হাত! চিকিৎসায় গাফিলতির অভিযোগ রেলকর্মীর পরিবারের
বাঁ হাতে অপারেশন অথচ কাটা গেল ডান হাত! চিকিৎসায় গাফিলতির অভিযোগ রেলকর্মীর পরিবারের

বাঁ হাতে অপারেশন করার কথা ছিল। অথচ ডান হাত কাটা গেল রেলকর্মীর। নার্সিংহোমের ডাক্তারের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ আনল রেল কর্মীর পরিবার। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা পশ্চিম মেদিনীপুর এলাকায় ।

রেলকর্মী সুভাষ দাস খড়গপুর টাউন থানার অন্তর্গত নিমপুরা রেল কলোনির বাসিন্দা । কয়েক বছর আগে, দুর্ঘটনায় আহত হন তিনি। ফলে, তাঁর বা হাতে প্লেট বসানো হয় । মেদিনীপুরের নামকরা অর্থোপেডিক ডক্টর আব্দুল লতিফের কাছে এইবার সেই বাম হাতের প্লেট খুলতে গিয়ে ডান হাত কাটা পড়েছে ওই রেলকর্মীর । রেলকর্মী সুভাষ দাস ও তার স্ত্রী অর্পিতা দাস লিখিতভাবে অভিযোগ জানিয়েছেন পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানায় ।

অভিযোগ, বাম হাতের অপারেশন করার জন্য ডান হাতে চ্যানেল করতে গিয়ে ভুল ইনজেকশন দিয়ে দেয় নার্সিংহোমের কর্মীরা।  ১২ ঘন্টার পর হাতের অবস্থা খারাপ দেখে কলকাতা এসএসকেএমএ নিয়ে আসা হয়। সেখান থেকেও রেফার করে দেওয়া হয় । শেষমেষ উপায় না দেখে ওই রেলকর্মীকে রেলের হাসপাতাল গার্ডেনরিচে ভর্তি করা হয় । সেখান থেকে আবার হাওড়ায় নারায়ণী হাসপাতালে ভর্তি করা হলে তাঁর ডান হাত কেটে বাদ দিতে হয়।

আরও পড়ুন- Howrah Women-Child Missing: দুই রাজমিস্ত্রির সঙ্গে মুম্বই পাড়ি হাওড়ার দুই জায়ের: পুলিস

হাসপাতাল সূত্রের খবর ইনফেকশনের জেরে কার্যতই ওই হাত অচল হয়ে যায়। অপারেশন না করলে যে কোন দুর্ঘটনা ঘটে যেতে পারে প্রাণহানির আশঙ্কা হয়েগিয়েছিল। যে কারণে শেষমেষ তাঁর ডান হাত কেটে বাদ দিতে হয় । ইতিমধ্যেই রেলকর্মী সুভাষ দাস ভুল চিকিৎসার জন্য চিকিৎসককে গ্রেফতার এবং হাসপাতালের থেকে ক্ষতিপূরণ চেয়ে আবেদন জানিয়েছেন সরকারি বিভিন্ন দফতর। এই ঘটনায় অভিযুক্ত ডাক্তার আবদুল লতিফের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

Tags :

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.