০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
গড়বেতার খড়কুশমা গ্রামে সংঘর্ষ, বোমাবাজি, ভাঙচুর তৃণমূলের কার্যালয়
রাহী হালদার
রাহী হালদার
  • আপডেট সময় : ৩১-১২-২০২১, ৭:০১ অপরাহ্ন
গড়বেতার খড়কুশমা গ্রামে সংঘর্ষ, বোমাবাজি, ভাঙচুর তৃণমূলের কার্যালয়

গড়বেতা: পশ্চিম মেদিনীপুরের গড়বেতা থানার খড়কুশমা এলাকায় শুক্রবার সকাল থেকে ব্যাপক সংঘর্ষ চলে দুই গোষ্ঠীর মধ্যে। চলে বোমাবাজি। এই ঘটনায় জখম ৩ জন। ভাঙচুর করা হয় তৃণমূলের কার্যালয়। ঘটনাস্থলে নিকাশি নালা ও অন্যান্য স্থান থেকে প্রচুর বোমা উদ্ধার করল পুলিস। উত্তেজনা কমাতে এলাকায় পুলিস পিকেট বসানো হয়েছে।

গড়বেতা থানার অন্তর্গত খড়কুশমা গ্রামে এলাকায় আধিপত্য বজায় রাখাকে কেন্দ্র করে গ্রামের দুটি গোষ্ঠীর মধ্যে উত্তেজনা ছিল এক সপ্তাহ ধরে। বৃহস্পতিবার থেকে দুই গোষ্ঠীর মধ্যে মারপিট, বোমাবাজি শুরু হয়। শুক্রবার সকাল থেকে বেশ কয়েক দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। তৃণমূলের স্থানীয় কার্যালয়সহ ভাঙচুর চালানো হয় বেশ কিছু স্থানে। উভয়পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি হয়। কয়েকজনকে মারধরের ঘটনাও ঘটেছে। চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে দুজনকে। স্থানীয় এক বাসিন্দা বলেন, গ্রামের একদল লোকের মধ্যে সংঘর্ষ হয়েছে। অনেক বোমাবাজি হয়েছে, সকলেই আতঙ্কিত।

সংঘর্ষের ঘটনার খবর পেয়ে এলাকায় যান অতিরিক্ত পুলিস সুপার অম্লানকুসুম ঘোষ সহ পুলিস আধিকারিকরা। এলাকাজুড়ে পুলিসি টহল শুরু হয়। তৃণমূলের কার্যালয় থেকে কিছুটা দূরে গ্রামের মাঝে নিকাশি নালা থেকে ও ছড়িয়ে থাকা বিভিন্ন স্থান থেকে প্রচুর পরিমাণে বোমা উদ্ধার করেছে পুলিস। শুরু হয়েছে পুলিসি টহল।

বিজেপির জেলা সহ সভাপতি অরূপ দাস বলেন, তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের ফলে এই ঘটনা ঘটেছে। পুলিস পদক্ষেপ নিলে সব পরিষ্কার হয়ে যাবে। তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি সুজয় হাজরা বলেন, এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। যারা প্রকৃত তৃণমূল কর্মী, তারা এইভাবে দলীয় কার্যালয়ে ভাঙচুরের কাজ করবে না। এটা দুষ্কৃতীদের কাজ। পুলিসের কাছে অনুরোধ করেছি, এই ঘটনার সঙ্গে যারা যুক্ত, তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হোক।

Tags :

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.