০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Sandhya Mukhopadhyay Passes Away: আমাকে বলতেন, মমতা একটা গান শোনাও, সন্ধ্যায় প্রয়াণে স্মৃতিচারণ মুখ্যমন্ত্রীর
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৬-০২-২০২২, ১২:২৫ পূর্বাহ্ন
Sandhya Mukhopadhyay Passes Away: আমাকে বলতেন, মমতা একটা গান শোনাও, সন্ধ্যায় প্রয়াণে স্মৃতিচারণ মুখ্যমন্ত্রীর
সন্ধ্যায় প্রয়াণে স্মৃতিচারণ মুখ্যমন্ত্রীর

কলকাতা: একটা যুগের অবসান। গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুতে শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, এটা একটা যুগের অবসান। লতা মঙ্গেশকরের পর সন্ধ্যা মুখোপাধ্যায়। এক অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

মঙ্গলবার ৯২ বছর বয়সে প্রয়াত হলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যাইয়ের। প্রয়াত শিল্পীর সঙ্গে বরাবরই সুসম্পর্ক ছিল মমতার। মুখ্যমন্ত্রীর কথায়, মাসখানেক আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন উনি। ডাক্তাররা চেষ্টা করেছিলেন। সুস্থ হয়েছিলেন। হাঁটাচলা করছিলেন। খাচ্ছিলেন। অল্প অল্প কথাও বলছিলেন। হঠাৎ যেন সব ওলট পালট হয়ে গেল। এভাবে উনি চলে যাবেন ভাবতে পারিনি।

গত ২৬ জানুয়ারি, বুধবার সন্ধ্যা থেকেই অসুস্থ হয়ে পড়েন প্রবাদ প্রতিম সঙ্গীতশিল্পী। ২৭ জানুয়ারি এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। ফুসফুসে সংক্রমণ হয়েছিল তাঁর। তড়িঘড়ি গঠিত হয় মেডিক্যাল বোর্ড। এর পর গীতশ্রীর কোভিড রিপোর্ট পজিটিভ এলে তাঁকে অ্যাপোলোতে স্থানান্তরিত করা হয়।

এদিন মুখ্যমন্ত্রী জানান, আজ রাতে তাঁর দেহ পিস ওয়ার্ল্ডে রাখার ব্যবস্থা করা হচ্ছে। আগামিকাল, বুধবার ১২টা থেকে রবীন্দ্রসদনে দেহ থাকবে। গীতশ্রীর স্মৃতিচারণা করতে গিয়ে মমতা বলেন, আর কেউ গাইবে না, তীর বেঁধা পাখি...। আধুনিক গানের এক মাইলস্টোন ছিলেন তিনি।

Tags : Sandhya Mukhopadhyay Passes Away

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.