১৩ অগাস্ট ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
ভরদুপুরে তৃণমূল কাউন্সিলরের স্বামী গুলিবিদ্ধ হলেন দিনহাটায়
দিনহাটায় গুলিবিদ্ধ তৃণমূল কাউন্সিলরের স্বামী
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৯-০২-২০২২, ৫:০৬ অপরাহ্ন
দিনহাটায় গুলিবিদ্ধ তৃণমূল কাউন্সিলরের স্বামী
ভরদুপুরে তৃণমূল কাউন্সিলরের স্বামী গুলিবিদ্ধ হলেন দিনহাটায়

দিনহাটা: ভরদুপুরে তৃণমূল কাউন্সিলরের স্বামী গুলিবিদ্ধ হলেন দিনহাটা শহরে। দিনহাটা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের ঘটনা। শনিবার বেলা ১টা নাগাদ তাপস দাস নামে ওই তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুলিবিদ্ধ তাপসকে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্কুটিতে যাওয়ার সময় তাপসকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায়, এমনটাই প্রত্যক্ষদর্শীরা। অভিযোগের আঙুল বিজেপির বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বি্জেপি। তাপসের স্ত্রী মিঠু দাস ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। যদিও দিনহাটার তৃণমূল বিধায়কের উদয়ন গুহের দাবি, স্থানীয় বিজেপি নেতা অজয় রায়ের নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনী গুলি চালিয়েছে।

গুলিবিদ্ধ তাপস দাসকে কোচবিহার এম.জে.এন. মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁকে দেখতে হাসপাতালে যান রাজ্যের স্কুলশিক্ষা দফতরের প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী, দিনহাটার বিধায়ক উদয়ন গুহ সহ অন্য তৃণমূল নেতারা।

উদয়ন গুহ বলেন, ‘স্থানীয় বিজেপি নেতা অজয় রায় আজ তাঁর বাড়িতে এলে এলাকার কিছু মানুষ বিক্ষোভ দেখায়। চাকরি দেওয়ার নাম করে অনেকের কাছ থেকে টাকা নেন অজয়। তাঁর প্রতিবাদেই এলাকাবাসী বিক্ষোভ দেখাচ্ছিলেন। তখন অজয়ের বাড়ির লোকজন বিক্ষোভকারীদের দিকে ইটপাটকেল ছোড়েন। অজয়ের স্ত্রী এবং দাদাকেও ইট ছুড়তে দেখা গিয়েছে। ওই সময় কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান তাপসকে লক্ষ্য করে গুলি চালান। থানায় অজয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের কার হয়েছে। অবিলম্বে তাঁকে গ্রেফতার করতে হবে।’ পুলিস যদি গ্রেফতার না করে, তাহলে তৃণমূল বৃহত্তর আন্দোলনে নামবে বলে উদয়ন হুমকি দেন।

 বিজেপি নেত্রী তথা বিধায়ক মালতি রাভা এই অভিযোগ অস্বীকার করে বলেন, এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের পরিণতি। নিজেদের কোন্দল ঢাকতে তৃণমূল বিজেপির ঘারে দোষ চাপাচ্ছে। উদয়ন গুহ দাবি করেন, দিনহাটায় নাকি বিজেপি শেষ হয়ে গিয়েছে। তাই যদি হবে, তাহলে তৃণমূল নেতাকে লক্ষ্য করে বিজেপি গুলি করার সাহস পাবে কোথা থেকে। আসলে সবই উদয়ন গুহের চক্রান্ত।

Tags : Dinhata shootout, Udayan guha, WB Civic Polls

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.