০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে বারাসত থানার পুলিস
Shantanu Thakur: মতুয়াদের বাসে হামলা, জখম ২, বুঝে নেওয়ার হুমকি কেন্দ্রীয় মন্ত্রী শান্তনুর
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ০১-০৪-২০২২, ১:২৪ অপরাহ্ন
Shantanu Thakur: মতুয়াদের বাসে হামলা, জখম ২, বুঝে নেওয়ার হুমকি কেন্দ্রীয় মন্ত্রী শান্তনুর
ঘটনার প্রতিবাদে শুক্রবার সকালে মতুয়া ভক্তরা রেল অবরোধ করেন হাবড়ায়

ঠাকুরনগর : ঠাকুরনগরে মতুয়াদের (Matua) গাড়ি আটকে স্থানীয়দের বিরুদ্ধে মারধরের অভিযোগ। ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে বারাসত থানার পুলিস। ঘটনায় প্রশাসন ব্যবস্থা না নিলে মতুয়ারা বুঝে নেবে বলে জানিয়েছেন শান্তনু ঠাকুর (Shantanu Thakur)।এই ঘটনার প্রতিবাদে শুক্রবার সকালে মতুয়া ভক্তরা রেল অবরোধ করেন হাবড়ায়।পুলিস জানিয়েছে, আর কেউ যুক্ত আছে নাকি সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করে তদন্ত চালাচ্ছে। অভিযুক্তদের শুক্রবার বারাসত আদালতে হাজির করা হবে।সূত্রের খবর, এই ঘটনার তদন্তের ক্ষেত্রে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বাসের চালকেও।

সূত্রের খবর, গত ২৯ তারিখ রাতে দক্ষিণ ২৪ পরগনার গড়িয়া নরেন্দ্রপুর থেকে ঠাকুরনগরের উদ্দেশে বাসে করে রওনা হয় মতুয়া দল।মাঝ রাস্তায় বারাসাতের কাজিপাড়া এলাকায়  গাড়ি আটকায় কয়েকজন যুবক।এরপরই  মহিলাদের উদ্দেশে কটূক্তি করতে থাকে তারা। ভাংচুর করে বাস।প্রতিবাদ করতে গেলে, সুমন হালদার ও দলপতি বিধান হালদারকে গাড়ি থেকে নামিয়ে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।

গুরুতর আহত হন সুমন ও সামান্য চোট লাগে বিধানের।তাঁদের তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।সুমন হালদারকে ভর্তি করা হয় সেখানে।দলপতি বিধান হালদারকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বারাসত থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মতুয়ারা।

আরও পড়ুন জাতীয় নিরাপত্তার বিষয়ে হস্তক্ষেপ নয়, জানিয়ে দিল হাইকোর্ট

মঙ্গলবার রাতে ওই ঘটনাটি ঘটার পর বৃহস্পতিবার রাতে মতুয়া দলের প্রতিনিধিরা শান্তনু ঠাকুরের দ্বারস্থ হন।শান্তনু ঠাকুরের বক্তব্য, ওই এলাকায় এর আগেও দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। কিন্তু পুলিস কোনও ব্যবস্থা নেয়নি। ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা না নিলে মতুয়ারা বিষয়টি বুঝে নেবেন। তার জন্য দায়ী থাকবে প্রশাসন।মতুয়া ভক্ত দের উপর আক্রমণের প্রতিবাদে আজ সকাল ন'টা নাগাদ হাবড়া স্টেশনে রেল অবরোধ করে ভক্তরা। যদিও সেই অবরোধ বেশিক্ষণের জন্য ছিল না। মাত্র ১০ মিনিটের জন্য তাঁরা অবরোধ করে স্টেশন।পরে হাবড়া থানার জিআরপি পৌঁছলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।


 

Tags : Shantanu Thakur Matua matua bus attack

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.