০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Anubrata Mandal : এখনও শ্বাসকষ্ট রয়েছে, আজও এসএসকেএম-ই ঠিকানা কেষ্টর
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ০৮-০৪-২০২২, ৫:০০ অপরাহ্ন
Anubrata Mandal : এখনও শ্বাসকষ্ট রয়েছে, আজও এসএসকেএম-ই ঠিকানা কেষ্টর
সামান্য উন্নতি হয়েছে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের

কলকাতা, ৮ এপ্রিল : এখনও শ্বাসকষ্ট রয়েছে ।  চলছে অক্সিজেনও ।  শারীরিক অবস্থা আগের তুলনায় সামান্য উন্নতি হয়েছে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ।  শুক্রবার মেডিকেল বোর্ড সূত্রে এই খবর জানানো হয়েছে ।  আজ শুক্রবার রুটিন পরীক্ষা ছাড়াও অনুব্রত মণ্ডলের বুকে এবং ইউরিনারি ট্র্যাকে ইউএসজি করার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা।

বৃহস্পতিবার রাতে ঘুম হয়েছে অনুব্রত মণ্ডলের।  তবে বেশ কয়েকটি জটিল সমস্যায় দীর্ঘ দিন ধরে অসুস্থ থাকায় অনুব্রত মণ্ডলের চিকিৎসার ক্ষেত্রে নিরন্তর পর্যবেক্ষণ চলছে।  আজ তাঁর হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সম্ভাবনা নেই।  গত বুধবার সকালে অনুব্রত মণ্ডল উডবার্ন ব্লকের ২১১ নম্বর কেবিনে ভর্তি হন।

পঞ্চমবারের জন্য অনুব্রতকে সিবিআই দফতরে তলব করা হয়েছিল। কিন্তু পঞ্চম বারও তলব এড়িয়ে যান অনুব্রত। সিবিআই দফতরে যাওয়ার পথেই আচমকাই বুকে ব্যথা শুরু হয় তাঁর। রুট বদল করে পৌঁছন এসএসকেএম হাসপাতালে। সঙ্গে সঙ্গে মেডিসিন বিভাগের চিকিৎসক সৌমিত্র ঘোষ ও চেস্ট বিভাগের প্রধান চিকিৎসক সোমনাথ কুণ্ডু তাঁকে দেখতে উডবার্ন ব্লকে আসেন।

এরপরেই অনুব্রত মণ্ডলের আইনজীবীরা জানান, সিবিআই চাইলে এসএসকেএম-এ এসে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করতে পারে । এমনকি অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য আরও সময়ও চেয়ে নেন তাঁরা ৷ কারণ তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক । ২০২১ সাল থেকে এর আগে তাঁকে চারবার তলব করে সিবিআই। কিন্তু কখনও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে, আবার কখনও দলীয় কাজে ব্যস্ততার অজুহাতে তিনি হাজিরা এড়িয়ে যান। গ্রেফতারির আশঙ্কায় তিনি হাইকোর্টের কাছে রক্ষাকবচও চান। প্রথমে আদালত তাঁকে সেই রক্ষাকবচ দেয়। পরে হাইকোর্টের একক বেঞ্চ রক্ষাকবচ তুলে নেয়। অনুব্রত প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে আবেদন করেন। ডিভিশন বেঞ্চও আবেদন খারিজ করে দেয়। তারপরই সিবিআই গত ২ মার্চ নোটিস পাঠিয়ে অনুব্রতকে বুধবার হাজিরার নির্দেশ দেয়।

Tags : anubrata-mandal-health-update

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.