২১ মে ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
politics-revolves-around-rescuing-woman-s-body-in-kumarganj
kumarganj: ‘নির্যাতিতা’র নাম করে টুইট, এবার বিতর্কে সুকান্ত
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৩-০৫-২০২২, ৭:০৭ অপরাহ্ন
kumarganj: ‘নির্যাতিতা’র নাম করে টুইট, এবার বিতর্কে সুকান্ত
‘নির্যাতিতা’র নাম করে টুইট, এবার বিতর্কে সুকান্ত

বালুরঘাট, ১৩ মে: রাজ্য সরকারকে বদনাম করতে গিয়ে ফের ফাঁপরে বিজেপি। এক আদিবাসী মহিলার দেহ উদ্ধারের পর তাতে রাজনৈতিক রঙ লাগাতে গিয়ে পিছু হঠতে হল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে।

ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জের। বৃহস্পতিবার রাতে এখানকার ফকিরগঞ্জ এলাকায় আদিবাসী বধূর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। গ্রামের কাছে এক জঙ্গলে দেহটি মেলে। গত রাতেই দেহটি পুলিস উদ্ধার করে। খুনের অভিযোগ দায়ের হয়। মহিলার দেহে চোট আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানায় পুলিস।

বিষয়টি নিয়ে শুক্রবার সকালেই আসরে নামে বিজেপি। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার টুইট করে দিলেন। মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ করলেন। এখানেই শেষ নয়। নিহত ওই মহিলার নামও নিজের টুইটে লিখে দেন সুকান্ত। কিছু মুহূর্ত পর নিজের ভুল বুঝতে পারেন রাজ্য সভাপতি। দ্রুত সেই টুইট ডিলিট করেন। নিহত মহিলার নাম মুছে দ্বিতীয় বার টুইট করেন। যদিও বিজেপির এমন কাণ্ডজ্ঞানহীনের মতো কাজ এই প্রথম নয়। গত ৬ এপ্রিল হাঁসখালির নাবালিকা নির্যাতনের ঘটনা খতিয়ে দেখতে গিয়েছিলেন বিজেপির তথ্যসন্ধানী দল। পরিদর্শনের পর নির্যাতিতার নাম লিখে টুইট করে দেন দলের অন্যতম সদস্য রেখা ভর্মা।

এই সেই টুইট। যেখানে মহিলার নাম লিখেছিলেন সুকান্ত।  শেষে টুইটটা মুছেও দেন তিনি।

এ-দিকে বধূর খুনে তার সৎ ভাইকে আটক করেছে পুলিস। ওই আটক ব্যক্তি খুনের কথা অস্বীকার করেন। এর পরই পুলিস তাকে ফাঁসাচ্ছে এই অভিযোগে বিক্ষোভ দেখান প্রতিবেশীরা।

 
Tags : kumarganj

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.