২১ মে ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
সেই শোকমিছিলেই বর্বরোচিত আক্রমণ চালায় ইজরায়েলের সেনা
কফিনবন্দি সাংবাদিকের শেষযাত্রায় ইজরায়েলের হামলা, স্তম্ভিত বিশ্ব
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৩-০৫-২০২২, ৯:১০ অপরাহ্ন
কফিনবন্দি সাংবাদিকের শেষযাত্রায় ইজরায়েলের হামলা, স্তম্ভিত বিশ্ব
সেই শোকমিছিলেই বর্বরোচিত আক্রমণ চালায় ইজরায়েলের সেনা

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: নিহত সাংবাদিক শিরিনের শোকযাত্রাতেও হামলা করল ইজরায়েলের সেনা। যা দেখে স্তম্ভিত বিশ্বের তাবত সাংবাদিক মহল। ইজরায়েল সেনার গুলিতে নিহত সাংবাদিক শিরিন আবু আকলের শেষযাত্রায় সামিল হন অসংখ্য সাধারণ মানুষ। সেই শোকমিছিলেই বর্বরোচিত আক্রমণ চালায় ইজরায়েলের সেনা।

সিনিয়র সাংবাদিকরা বলছেন, তাঁরা কয়েক দশক ধরে প্যালেস্তাইন এবং ইজরায়েলের সংঘাতের উপর খবর করেছেন। একেবারে সংঘর্ষস্থল থেকে রিপোর্ট করেছেন। কিন্তু কখনও এমন দৃশ্য দেখেননি। ইজরায়েলের সেনারা যেভাবে শোকমিছিলে সাধারণ মানুষের উপর আক্রমণ করেছে তা নিন্দা করার ভাষা খুঁজে পাননি সাংবাদিকেরা।

কফিনবাহী সাধারণ মানুষদের উপর সেনারা আক্রমণ করে। এক সময় নিহত সাংবাদিক শিরিনের কফিনবন্দি দেহ মাটিতে পড়ে যাওয়ার মত পরিস্থিতি তৈরি হয়। ইজরায়েলের সেনারা কফিনে মোড়া প্যালেস্তাইনের পতাকা টেনে নামিয়ে দিতে থাকেন। সেনাদের প্রশ্ন করতে শোনা যায়, 'আপনাদের ধর্ম পরিচয় কী? আপনারা কি মুসলিম না ক্রিশ্চান? যদি মুসলমান হন তো এই শোকযাত্রায় সামিল হতে পারবেন না।'

শোকযাত্রায় সামিল সাধারণ মানুষের উপর এভাবে হামলা করে কী বার্তা দিতে চাইল ইজরায়েল? এই প্রশ্নও তুলেছেন অনেকে। নিহত সাংবাদিক শিরিন আবু আকলের মৃতদেহকে অশ্রদ্ধা করা হয়েছে বলছেন তাঁরা। বলছেন অশ্রদ্ধা করা হয়েছে মৃতদেহের অনুগামী শোকস্তব্ধ সাধারণ মানুষকেও।

Tags : Shireen Abu Akleh, Israel Fore Attack

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.