২৭ জুন ২০২২, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
কাশ্মীরে নিখোঁজ ৫ শ্রমিকই ধূপগুড়ির বাসিন্দা, দুশ্চিন্তায় পরিবার
কাশ্মীরে নিখোঁজ ৫ শ্রমিকই ধূপগুড়ির বাসিন্দা, দুশ্চিন্তায় পরিবার
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২০-০৫-২০২২, ৩:৫৭ অপরাহ্ন
কাশ্মীরে নিখোঁজ ৫ শ্রমিকই ধূপগুড়ির বাসিন্দা, দুশ্চিন্তায় পরিবার
দুর্ঘটনাগ্রস্ত সকলেই ধূপগুড়ির বাসিন্দা

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: জম্মু-কাশ্মীরে সুড়ঙ্গ ধসে পশ্চিমবঙ্গের ৫ বাসিন্দাসহ ১০ জন আটকে পড়েছেন। রাজ্যের যে ৫ জন শ্রমিক দুর্ঘটনায় পড়েছেন তাঁরা সকলেই ধূপগুড়ির বাসিন্দা। তাঁদের নাম  যাদব রায় (২৩), গৌতম রায় (২২), সুধীর রায় (৩১), দীপক রায় (৩৩) ও পরিমল রায় (৩৮)। এই খবর পাওয়া মাত্রই নিখোঁজদের দুশ্চিন্তায় ঘুম উবেছে পরিবারের। বৃহস্পতিবার রাতে এই দুর্ঘটনা পরই উদ্ধারকার্য চলছে। তবে সূত্রে জানা গিয়েছে, কয়েকজনকে উদ্ধার করা সম্ভব হলেও এখনও যাঁরা আটকে রয়েছেন, তাঁদের বাঁচার সম্ভাবনা ক্ষীণ।

নির্মীয়মাণ চার লেনের জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের সুড়ঙ্গ খোঁড়ার কাজ চলছে বহুদিন ধরেই। দুর্ঘটনাটি ঘটেছে রামবন জেলা খুনিনালা এলাকায়। শুক্রবার সকালে জম্মু-কাশ্মীরের বিপর্যয় মোকাবিলা দফতর জানিয়েছে, সুড়ঙ্গে আটকে পড়া ব্যক্তিদের জীবিত থাকার সম্ভাবনা কম। চারদিকে ছড়িয়ে থাকা ধ্বংসাবশেষ তাড়াতাড়ি সরানো সম্ভব নয়। উদ্ধারকার্যে সেনা নামানো হয়েছে। এখনও পর্যন্ত ৪-৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

উদ্ধারকাজে তদারকি করছেন রামবনের ডেপুটি কমিশনার মাস্সারাতুল ইসলাম এবং পুলিস সুপার মোহিত শর্মা। সরকারি বিবৃতিতে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাত সওয়া ১০টা নাগাদ ৩ নম্বর সুড়ঙ্গের একাংশ ভেঙে পড়ে। তখন তার মধ্যে প্রায় ১০-১২ জন ছিলেন। রাতেই উদ্ধারকাজ শুরু হলেও ঘনঘন পাথর ছিটকে আসায় কাজ চালাতে অসুবিধা হচ্ছে। পাহাড় কাটার মেশিন এনে সুড়ঙ্গের মুখ বড় করে শ্রমিকদের খোঁজ চালানো হচ্ছে।

Tags : Jammu Tunnel, J&K, NHA, Dhupguri

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.