২৭ জুন ২০২২, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
বেলা ১১ টা ১০ মিনিট। সিজিও কমপ্লেক্সে ঢুকলেন অভিষেক পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়
Rujira Banerjee: সিজিও কমপ্লেক্সে রুজিরা বন্দ্যোপাধ্যায়
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২৩-০৬-২০২২, ১২:৪৪ অপরাহ্ন
Rujira Banerjee: সিজিও কমপ্লেক্সে রুজিরা বন্দ্যোপাধ্যায়
সিজিও কমপ্লেক্সে রুজিরা বন্দ্যোপাধ্যায়

কলকাতা:  বেলা ১১ টা ১০ মিনিট। সিজিও কমপ্লেক্সে ঢুকলেন অভিষেক পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়।ইডি অফিসের চার তলায় পৌঁছচ্ছেন তিনি। সিবিআইয়ের পর এবার তাঁকে তলব করেছে ইডি।

বৃহস্পতিবার সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে পারেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। সকাল থেকেই এমনটা সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছিল। শেষ মেশ ১১ টা নাগাদ সিজিও কমপ্লেক্সে এসে পৌঁছোন রুজিরা। সঙ্গে ছিলেন তাঁর আইনজীবী ও তাঁর সন্তান।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে নোটিস দেয় ইডি। এদিনই হাজিরা দেওয়ার নির্দেশ দেন আধিকারিকরা। রুজিরাকে জিজ্ঞাসাবাদ করতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ দিল্লি থেকে একটি বিশেষ দল এসে পৌঁছোয় কলকাতার সিজিও কমপ্লেক্সে। কয়লাপাচার-কাণ্ডে রুজিরাকে জিজ্ঞাসাবাদের জন্য সিজিও কমপ্লেক্সকে কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে। সিজিও কমপ্লেক্সের গেটের বাইরে মোতায়েন করা হয়েছে পুলিস। এমনকি, যাঁরা ভিতরে প্রবেশ করছেন তাঁদের প্রত্যেকের আইডি কার্ড দেখে ভিতরে প্রবেশ করানো হচ্ছে। 

সূত্রের খবর, 

আরও পড়ুন Maharashtra Political Crisis: শিণ্ডে-শিবিরে যোগ আরও ৩ বিধায়কের, ভোরের বিমানে গুয়াহাটি

গত ১৪ জুন রুজিরা বন্দ্যোপাধ্যায়কে সাত ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদ করে  ইডি। ওই দিন বেলা সাড়ে ১১টা নাগাদ অভিষেকের হরিশ মুখার্জী স্ট্রিটের বাড়িতে আসেন সিবিআই কর্তারা। সন্ধে সাড়ে ৬টা নাগাদ জিজ্ঞাসাপর্ব শেষ করে রুজিরার বাড়ি ছাড়েন কেন্দ্রীয় তদন্তকারী অফিসাররা। শেষবারের জিজ্ঞাসাবাদে অসঙ্গতি মিলেছিল রুজিরার বয়ানে। তাই এদিন তাঁকে ফের তলব করা হয়েছে।

আরও পড়ুন Weathar Update: উত্তরবঙ্গে ফের প্রবল বৃষ্টির পূর্বাভাস, বঞ্চিত দক্ষিণবঙ্গ

Tags : rujira banerjee

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.