১৩ অগাস্ট ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
শুক্রবার ১৩ টি রাজ্যের ৮৩৬ জন বিধায়কের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেন বিজেপি সভাপতি
JP Nadda: হর ঘর তিরঙ্গা কর্মসূচির জন্য বিধায়কদের আরও সক্রিয় হওয়ার নির্দেশ বিজেপি সভাপতি নাড্ডার
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ০৫-০৮-২০২২, ৫:১১ অপরাহ্ন
JP Nadda: হর ঘর তিরঙ্গা কর্মসূচির জন্য বিধায়কদের আরও সক্রিয় হওয়ার নির্দেশ বিজেপি সভাপতি নাড্ডার

কলকাতা: দলীয় বিধায়কদের নিজ নিজ এলাকায় আরও সক্রিয় হওয়ার নির্দেশ দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তাঁদের টার্গেট পূরণ করার উপরও জোর দিয়েছেন নাড্ডা। শুক্রবার ১৩ টি রাজ্যের ৮৩৬ জন বিধায়কের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেন বিজেপি সভাপতি। 

কলকাতায় বিধানসভায় বিরোধী দলনেতার ঘরে নাড্ডার সঙ্গে ভার্চুয়াল বৈঠকে অংশ নেন রাজ্যের বিজেপি বিধায়করা। সূত্রের খবর, স্বাধীনতার অমৃত মহোতসব নিয়ে বিস্তারিত আলোচনা করেন তিনি। বলা হয়, হর ঘর তিরঙ্গা কর্মসূচি বাস্তবায়িত করতে হবে। বিধায়কদের এলাকার মানুষকে এ ব্যাপারে বোঝাতে হবে। ৯ অগাস্টের আগেই বিধায়কদের টার্গেট নির্দিষ্ট করে ফেলতে হবে।

আরও পড়ুন: Darjeeling: রবিবার পর্যন্ত বন্ধ দার্জিলিংয়ের টয় ট্রেন

বিজেপি সভাপতি আরও জানান, ৯ থেকে ১১ অগাস্টের মদ্যে সোশাল মিডিয়ার মাধ্যমে ওই কর্মসূচির প্রচার চালাতে হবে। এছাড়া পোস্টার, হোর্ডিং লাগিয়ে এই কর্মসূচির হাওয়া তুলতে হবে। ১০ থেকে ১২ অগাস্ট পর্যন্ত তিনদিন বিধায়কদের নিজেদের এলাকায় যুবদের সাহায্য নিয়ে জাতীয় পতাকা সহকারে বাইক মিছিল করতে হবে। তার ছবি এবং বিবরণ সোশাল মিডিয়ায় আপলোড করারও নির্দেশ দেন নাড্ডা। এলাকায় মনীষীদের মূর্তি সাফাই করতে হবে। ১৩ থেকে ১৫ তারিখ পর্যন্ত সর্বত্র জাতীয় পতাকা তুলতে হবে। বিজেপি সভাপতির আরও নির্দেশ, যে সব রাজ্যে বিজেপি সরকারে নেই, সেই সব রাজ্যে স্কুল, কলেজে যোগাযোগ করে কর্মসূচি পালনের ব্যবস্থা করতে হবে। স্থানীয় সমাজসেবীদের সঙ্গে চা পানেরও পরামর্শ দেওয়া হয়েছে। এদিনের বৈঠকে যাঁরা অনুপস্থিত, তাঁদের সম্পর্কে শুক্রবারই রিপোর্ট জমা দিতে হবে।

Tags : JP Nadda



0     0
Please log-in to like, dislike and comment your views on this news article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.