১৩ অগাস্ট ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
শুক্রবার ঘটনাটি ঘটেছে হুগলির চুঁচুড়ার খাদিনামোড় এলাকায়
TMC-BJP Clash: বিজেপির মিছিলে হামলা, দাদাগিরি তৃণমূল বিধায়কের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ০৫-০৮-২০২২, ৮:২০ অপরাহ্ন
TMC-BJP Clash: বিজেপির মিছিলে হামলা, দাদাগিরি তৃণমূল বিধায়কের
শুক্রবার ঘটনাটি ঘটেছে হুগলির চুঁচুড়ার খাদিনামোড় এলাকায়

চুচুড়া: চোর চোর স্লোগান শুনে বেজায় ক্ষিপ্ত হলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। তাতেই বিপত্তি। বিজেপি কর্মীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন বিধায়ক। পাল্টা দিল বিজেপি কর্মীরাও। শুক্রবার ঘটনাটি ঘটেছে হুগলির চুঁচুড়ার খাদিনামোড় এলাকায়। 

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন বিকেলে বিজেপির একটি মিছিল ছিল খাদিনা মোড় থেকে সুকান্ত নগর পর্যন্ত। চলছিল মাইক বাজিয়ে স্লোগানও। চোর চোর বলে স্লোগান তুলছিল নিজেপি কর্মীরা। আর তা শুনেই রেগে যান চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। মিছিল শুরুর সময়ই হঠাৎ হাজির হন তিনি। বিধায়ককে দেখে থেমে যায়নি বিজেপি। আরও জোড়ে স্লোগান দিতে থাকেন বিজেপি কর্মীরা। গাড়ি থেকে নেমে বিজেপি কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অসিত। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়েন তিনি। 

আরও পড়ুন: Nancy Pelosi: ন্যান্সি পেলোসির উপর নিষেধাজ্ঞা জারি চীনের

স্থানীয় পার্টি অফিস থেকে দলীয় সমর্থকরাও চলে আসে সেখানে। দুপক্ষের মধ্যে ব্যাপক হাতাহাতি শুরু হয়ে যায়। ঘটনার পর অভিযোগ জানাতে চুঁচুড়া থানায় হাজির হন বিধায়ক সহ তৃণমূল কর্মীরা। পুলিসের সামনেই বিজেপির আরও কয়েকজন কর্মীর সঙ্গে হাতাহাতি শুরু হয়ে যায় দুপক্ষের। পরে পরিস্থিতি সামাল দেয় পুলিস।

Tags : TMC-BJP Clash



0     0
Please log-in to like, dislike and comment your views on this news article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.