৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
তৃণমূলের মহিলা কর্মীরা হাতে কালো পতাকা এবং প্ল্যাকার্ড নিয়ে শুভেন্দুর বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন
Suvendu Adhikari: তারকেশ্বরে শুভেন্দুর মিছিল ঘিরে তুলকালাম
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Edited By: 
  • আপডেট সময় : ০৮-০৯-২০২২, ৭:০৩ অপরাহ্ন
Suvendu Adhikari: তারকেশ্বরে শুভেন্দুর মিছিল ঘিরে তুলকালাম

তারকেশ্বরে বিজেপির মিছিল ঘিরে ধুন্ধুমার ঘটল বৃহস্পতিবার। নবান্ন অভিযানের প্রচারের জন্য এদিন তারকেশ্বরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপির মিছিল হয়। অভিযোগ, তৃণমূলের মহিলা কর্মীরা শুভেন্দুকে কালো পতাকা দেখান। মিছিলে পাথর ছোড়া হয়। তৃণমূলের পাল্টা অভিযোগ, মিছিল থেকে বিজেপি কর্মীরা তৃণমূল সম্পর্কে অশ্লীল কথাবার্তা বলেন। তাঁদের দিকে ইট ছোড়া হয়। স্থানীয়রা জানান, এর পর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।

১৩ সেপ্টেম্বর বিজেপির নবান্ন অভিযান রয়েছে। জেলায় জেলায় তার প্রচারের জন্য মিছিল, মিটিং হচ্ছে। শুভেন্দু, দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ-সহ বিজেপির রাজ্য নেতারা সর্বত্র প্রচারে যাচ্ছেন। রাজ্য নেতৃ্ত্বের দাবি, ওই দিন অভিযান হবে ঐতিহাসিক।
সেই প্রচারের অঙ্গ হিসেবে বৃহস্পতিবার হুগলির তারকেশ্বরে বিজেপির প্রচার মিছিলে হাঁটেন শুভেন্দু। রাস্তার পাশে তৃণমূলের মহিলা কর্মীরা হাতে কালো পতাকা এবং প্ল্যাকার্ড নিয়ে শুভেন্দুর বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। বিজেপির অভিযোগ, মহিলারা মিছিলে ইট, পাথর ছোড়েন। তাতে উত্তেজনা ছড়ায়। পাল্টা ইট ছোড়া হয় বিজেপির মিছিল থেকেও। এর পর দুই পক্ষের মধ্যে গোলমাল শুরু হয়। নিরাপত্তারক্ষীরা শুভেন্দুকে সরিয়ে নিয়ে যান।

আরও পড়ুন: আমরা কি দিল্লির চাকর-বাকর ? প্রশ্ন ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীর

তৃণমূলের দাবি, বিক্ষোভকারীদের হাতে তৃণমূলের পতাকা ছিল না। মহিলরা বাংলা আবাস যোজনার বাড়ি পাচ্ছেন না বলে বিক্ষোভ দেখান। বিজেপির মিছিল থেকে প্ররোচনা ছড়ানো হয়। বিজেপি অবশ্য অভিযোগ অস্বীকার করে। দলের রাজ্য নেতা রাহুল সিনহা বলেন, আসলে তৃণমূল ঘাবড়ে গিয়েছে। মিছিল, মিটিং করার অধিকার সকলেরই আছে। তৃণমূল বিরোধীদের সেই অধিকার কেড়ে নিতে চায়। তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, বিক্ষোভকারীদের হাতে তৃণমূলের পতাকা ছিল না। মহিলারা স্বতঃস্ফূর্তভাবে বিক্ষোভ দেখান।

ইটের আঘাতে দু'পক্ষেরই বেশ কয়েকজন জখম হন। স্থানীয় হাসপাতালে তাদের চিকিত্সা চলে। আহত হন কয়েকজন সাংবাদিকও।  

Tags : Suvendu Adhikari

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.