০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Sourav Das HODOLS: অতীত সম্পর্ক ভুলে নতুন প্রেমে মজেছেন সৌরভ
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Edited By: 
  • আপডেট সময় : ৩০-০৯-২০২২, ৪:০৬ অপরাহ্ন
সৌরভ দাস,নতুন ক্যাফের শুভ সূচনা হল

 একসময় অভিনিতের সৌরভ দাস(Sourav Das) ও অনিন্দিতা বসুর প্রেম ছিল টলিউডের ওপেন সিক্রেট। বলা যায় টালিপাড়ার 'টক অব দ্যা টাউন'। কিন্তু সেসব এখন অতীত। মুম্বাইতে রয়েছে অনিন্দিতা। নিজের মতন করে জীবন কাটাচ্ছেন তিনি। আর টলিউডের নতুন প্রেমে মজেছেন সৌরভ। নায়িকাদের সঙ্গে সৌরভের প্রেম নিয়ে টলিউডের চর্চা চলছেই।

অভিনেত্রী মধুমিতা সরকারের পর দর্শনা বণিকের সঙ্গে সৌরভের প্রেমচর্চার গুঞ্জন ঘুরে বেড়াচ্ছে।সৌরভ দাস, অভিনয় ছাড়াও যাঁর ব্যক্তিগত জীবন অনেক সময়ই উঠে আসে প্রকাশ্যে। তিনিও অবশ্য খুব একটা লুকোছাপায় বিশ্বাস করেন না। অনিন্দিতা বসুর সঙ্গে সৌরভের সম্পর্ক এখন ঠিক কোন পর্যায়ে দাঁড়িয়ে, এই প্রশ্ন অনেক দিনের।

আরো পড়ুন:DURGA PUJO NOSTALGIC SHIBOPRASAD: পূজো নিয়ে নস্টালজিক শিবপ্রসাদ

মাঝে টলিপাড়ার নতুন গুঞ্জন সৌরভ নাকি মজেছেন দর্শনা বণিকে?  যদিও সৌরভ স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, 'এখানে নায়িকাদের সঙ্গে কয়েকটা ছবি করলেই ধরে নেওয়া হয় তার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। যেহেতু দর্শনার সঙ্গে কয়েকটি ছবি করেছি। ব্যাস! আসলে এই দুর্গাপূজায় আমি পুরোপুরি সিঙ্গেল'। সম্প্রতি নতুন ক্যাফের শুভ সূচনা হল। মালিক সৌরভ আর তার দুই অভিনেতা বন্ধু। সল্টলেকের সেক্টর ১ এ এই নতুন ক্যাফে। পাবজি প্রেমি সৌরভ এই ক্যাফের নাম রেখেছেন 'HODOL'S'. আপাতত এই প্রেমেই মজে থাকতে চান সৌরভ দাস। রুপালি পর্দাতেও পুজো দেখা যাবে 'কর্ণসুবর্ণের গুপ্তধন' এর খলনায়কের ভূমিকায় সৌরভকে

Tags : Sourav Das Cafe Anindita Bose Madhumita Sarkar HODOL'S

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.