০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Mamata Banerjee on Kolkata TV: কলকাতা টিভি’র পাশে মুখ্যমন্ত্রী
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  সাক্ষর সেনগুপ্ত
  • আপডেট সময় : ২০-১০-২০২২, ৫:০৪ অপরাহ্ন
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা টিভি (Kolkata TV) সম্প্রচার বন্ধের বিষয়ে কেন্দ্রের হুমকির প্রতিবাদে এবার সরব হলেন মুখ্যমন্ত্রী (Chief Minister) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বৃহস্পতিবার শহরে ফিরে মুখ্যমন্ত্রী বলেন আমি কোনও চ্যানেল বন্ধের বিপক্ষে। কোথা থেকে এই নির্দেশ আসছে আমি জানি। আসলে কলকাতা টিভিকে বলা হয়েছিল বিজেপি করতে হবে। আর কোথাও কোনও কারণ নেই। বারবার কেন্দ্রের শাসক দলের তরফে কলকাতা টিভির কন্ঠরোধ করার নানা অপচেষ্টার প্রতিবাদে রাজ্যের বিভিন্ন রাজনৈতিক দলগুলির পাশাপাশি বিদ্বজনদের একটা বড় অংশও ইতিমধ্যে প্রতিবাদে সামিল হয়েছেন। এবার কড়া নিন্দার সুর মুখ্যমন্ত্রীর বক্তব্যেও।   

 

গত বেশ কয়েকদিন ধরেই কলকাতা টিভির সম্প্রচার বন্ধের হুমকির প্রতিবাদে রাজ্যে নিন্দার ঝড় বইছে। কেন্দ্রের শাসকদল বিজেপি (BJP) বাদে বাম, ডান নির্বিশেষে সমস্ত রাজনৈতিক দল এক সুরে সংবাদমাধ্যমের স্বাধীনতায় কেন্দ্রীয় সরকারের হস্তক্ষেপের প্রতিবাদে সরব হয়েছে।

আরও পড়ুন: Kolkata TV: কলকাতা টিভির পাশে রাজনৈতিক ব্যক্তিত্বরা, কে কী বললেন শুনে নিন

সরব হয়েছেন শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবীরাও। দলমত নির্বিশেষে সব অংশের মানুষের একটাই কথা, সংবাদমাধ্যমের কণ্ঠরোধ মেনে নেওয়া যায় না। সমাজের বিশিষ্টজনেরা বলছেন, কলকাতা টিভি শাসকদলের চোখে চোখ রেখে চলে বলেই তারা রাজরোষে পড়েছে। 

আরও পড়ুন: Kolkata TV: কলকাতা টিভির পাশে বিনোদন জগৎ, কে কী বললেন শুনে নিন

এদিন মুখ্যমন্ত্রী তাঁর বক্তব্যেও বুঝিয়ে দিলেন কেন্দ্রের শাসক দলের তাঁবেদারি করার জন্য চাপ দেওয়া হচ্ছিল কলকাতা টিভি কর্তৃপক্ষকে। কিন্তু সে প্রস্তাব মেনে নেওয়ার ব্যাপারে সম্মতি না পাওয়ার পর হিংস্র হয়ে ওঠে গেরুয়া শিবির। তাই আয়কর অভিযানের নামে হানাদারির পরে এবার সরাসরি চ্যানেল বন্ধের হুমকি দেওয়ার মত অশুভ পদক্ষেপ। রাজনৈতিক মহল মনে করছে, ওই বিষয়ে সরাসরি মুখ্যমন্ত্রীর কড়া মন্তব্যে বেশ খানিকটা অস্বস্তিতে পড়ল শাসক বিজেপি।

Tags : Mamata Banerjee CM Kolkata TV মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী কলকাতা টিভি

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.