০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
শিউলি সাহার ভাইরাল বক্তব্য ভাইরাল
Abhijit Ganguli: নিয়োগ দুর্নীতি মামলায় শুভেন্দুর বিরুদ্ধে আর্জি খারিজ হাইকোর্টে
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By: 
  • আপডেট সময় : ০২-১২-২০২২, ৬:০৮ অপরাহ্ন

কলকাতা: বাম জমানায় ২০০৯ সালের প্রাথমিকে নিয়োগ দুর্নীতিতে শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) জড়ানোর আর্জি নিয়ে মামলা দায়ের হয় হাইকোর্টে। কিন্তু সেই মামলা বৃহস্পতিবার সরাসরি খারিজ করল বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Ganguli)বেঞ্চ।

তাঁর কথায়, হঠাৎ ১৩ বছর পরে কোনও এক তৃতিয়ে পক্ষের তোলা একটি ভিডিয়ো এনে মামলা দায়ের করা হয়েছিল কিসের ভিত্তিতে! যদি বঞ্চিতদের সত্যি কোনো অভিযোগ থাকত তাহলে সেগুলি নিয়ে আসতে পারতেন। হঠৎ ভিডিয়ো দেখার পরে কি তাদের মনে হল বিচার চাই! অত্যন্ত কড়া ভাষায় বিচারপতির মন্তব্য, কোন মতলবে এখন কোর্টে এসেছেন? মামলা খারিজ (Case Dismiss)।

আবেদনকারীর তরফে আইনজীবী (Lawyer) সব্যসাচী চট্টোপাধ্যায় জানিয়েছেন, বিধাযক শিউলি সাহার একটা বক্তব্য ভাইরাল (Viral) হয়। যেখানে তিনি বলছেন, সেই সময় নিয়োগ বোর্ডে ছিলেন শুভেন্দু অধিকারী। তিনি বেআইনি নিয়োগে  (Illegal Appointment)মদত দিয়েছেন। এজন্য মামলায় যুক্ত করা হয়েছে শুভেন্দুকে। পূর্ব মেদিনীপুর একটা আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছিল। তাই এতদিন মামলা করার সাহস পায়নি বঞ্চিতরা। এখন তাঁরা জোটবদ্ধ হযে এগিযে আসছেন

দেখা গিয়েছে ওই ভিডিয়োতে শিউলি সাহা জানিয়ে দেন, তাঁরা ভেবেছিলেন, সিবিআই (CBI) শুভেন্দুকে ডাকবে পরে। কিন্তু তাকে, ডাকা হয়নি। এমনকি কোনও হাজিরার জন্য় তলবও করা হয়নি। জবাবে বিচারপতি জানিয়ে দেন, প্রার্থীরা ২০০৯ সাল থেকে বঞ্চিত। তাহলে এতদিনে শিউলি সাহার ভিডিও পাওয়া গেলো বলে অভিযোগ করতে এলেন! ১৩ বছর পরে একটা ভিডিও নিয়ে এলেন অভিযোগ করতে, তাদের নিজেদের কোনো অভিযোগ নেই। এটা হয় না।

Tags : Suvendu Adhikari Case Dismiss Central Bureau of Invetigation

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.