Placeholder canvas

Placeholder canvas
Homeকলকাতাবঙ্গোপসাগরে ফের ঘূর্ণাবর্ত, বিকেল থেকেই ভাসতে পারে কলকাতা

বঙ্গোপসাগরে ফের ঘূর্ণাবর্ত, বিকেল থেকেই ভাসতে পারে কলকাতা

Follow Us :

কলকাতা : গুলাবের হাত থেকে বাঁচলেও দুর্যোগ পিছু ছাড়ছে না রাজ্যবাসীর। রাজ্যে তেমন প্রভাব পড়েনি গুলাবের। কিন্তু মঙ্গলবার রাজ্যে হাজির হচ্ছে আর এক ঘূর্ণাবর্ত। এর জেরে মঙ্গলবার থেকেই রাজ্যের বিভিন্ন জেলায় মেঘলা আকাশ। ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।উত্তর-পূর্ব বঙ্গোপসাগরে ঘূর্ণাবর্তের জেরে বুধবারও কলকাতা সহ জেলাগুলিতে চলবে বৃষ্টি। ফের জলমগ্ন হতে পারে কলকাতা সহ বিস্তীর্ণ এলাকা।

আরও পড়ুন : বৃহস্পতিতে ভাবনীপুরে ভোটে বাধা নেই, স্পষ্ট জানাল হাই কোর্ট

মঙ্গলবার দুই মেদিনীপুর এবং দুই ২৪ পরগনায় ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা, জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।কলকাতা, হাওড়া, হুগলিতেও হতে পারে ভারী বৃষ্টি। পাশাপাশি দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় প্রতি ঘণ্টায় ৩০-৪০ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। মেদিনীপুর সহ দক্ষিণ ২৪ পরগনায় হাওয়ার গতিবেগ ঘণ্টায় ৪০-৫০ কিমি হতে পারে।পূর্ব-পশ্চিম মেদিনীপুর, উত্তর-দক্ষিণ ২৪ পরগনায় জারি রয়েছে কমলা সতর্কতা।

আরও পড়ুন : ঘূর্ণাবর্তের জের, আগামী ৪৮ ঘণ্টায় ভারী বৃষ্টির সম্ভাবনা কলকাতা-সহ দক্ষিণবঙ্গে

দিনভর শহরে মেঘলা আকাশ। সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৬.৪ ডিগ্রি সেলসিয়াস।  ভারী বৃষ্টির সতর্কতা উপকূলের জেলাগুলিতে। কড়া পদক্ষেপ নিয়েছে প্রশাসন। ভাঙন কবলিত এলাকা থেকে বাসিন্দাদের সরিয়ে অন্যত্র নিয়ে যাওয়া হয়েছে। মৎস্যজীবীদের সমুদ্রে যেতেও নিষেধ করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments