২১ মে ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
lPL : আহমেদাবাদ দলের নয়া নাম : গুজরাট টাইটানস
দীপঙ্কর গুহ
দীপঙ্কর গুহ
  • আপডেট সময় : ০৯-০২-২০২২, ৫:৩৬ অপরাহ্ন
lPL : আহমেদাবাদ দলের নয়া নাম : গুজরাট টাইটানস
আহমেদাবাদ হল গুজরাট টাইটানস।

আইপিএল ১৫ । ২০২২ সালে আত্ম প্রকাশ ঘটছে  আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির। বুধবার সেই দলের লোগো আর নাম প্রকাশ হল। নাম হল: গুজরাট টাইটানস। এদিনই আবার দল সই করিয়ে নিল আফগানিস্থানের স্পিনার রশিদ খানকে এবং ভারতীয় দলের ওপেনার শুবমন গিলকে। 


হার্দিক পান্ডিয়া এই দলের নেতা। এই টুর্নামেন্টে সেরাটা দিতে চান বলে নিজেকে রঞ্জি ট্রফিতে খেলা থেকে সরিয়ে নিয়েছেন। এই দলটির মালিকানা নিয়ে মাঝে জটিলতা দেখা দিয়েছিল। বিসিসিআইয়ের যাবতীয় প্রশ্নের সব উত্তর এবং তথ্য দেওয়ার পর মেলে ছাড়পত্র। প্রাইভেট ইকুইটি ফার্ম সিভিসি ক্যাপিটাল দলের মালিকানা নিয়েছে। 

https://twitter.com/gujarat_titans/status/1491325158367588354?t=dHLcGe6UqosrytZweHeGkg&s=19


এই ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধি সিদ্ধার্থ প্যাটেল বলেছেন, ' এমন টুর্নামেন্টে খেলার সুযোগ পেয়েছে। এটাই বড় পাওনা। ভবিষ্যতে সাফল্যের জন্য চেষ্টা করবে প্রথম দিন থেকেই। গুজরাটের জন্য সাফল্য আনাটাই আমাদের লক্ষ্য। এখনকার মানুষ ক্রিকেট দারুণ ভালোবাসে। সেই কারনে এই শহর বেছে নিয়েছি আমরা। নাম রাখা হয়েছে টাইটানস'।

এর মাসের ১২-১৩ বসতে চলেছে মেগা নিলাম। গুজরাট দলের সকলে আশাবাদী, দারুণ এক দল তারা গড়ে নিতে পারবেন সঠিক ক্রিকেটারদের দলে তুলে নিয়ে। 

https://twitter.com/GujaratIPLFan/status/1491323069453185028?t=zOjvjoSUUgix1lCsIx8xMA&s=19

এই দলের সঙ্গে যুক্ত হয়েছেন, প্রাক্তন জাতীয় পেসার আশিস নেহরা।  তিনি হেড কোচ। ক্রিকেট ডিরেক্টর হয়েছেন বিক্রম সোলাঙ্কি। এম এস ধোনিদের বিশ্বকাজয়ী দলের কোচ গ্যারি কার্স্টেনকে নেওয়া হয়েছে দলের মেন্টর আর ব্যাটিং কোচের ভূমিকায়। 

ছবি: সৌ টুইটার। 
Tags : Kolkatatv.org , Bangla News, Sports News

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.