২১ মে ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
FIH Pro League: ভারত ১০-২ গোলে হারল দক্ষিণ আফ্রিকাকে
দীপঙ্কর গুহ
দীপঙ্কর গুহ
  • আপডেট সময় : ১০-০২-২০২২, ৫:৩৭ অপরাহ্ন
FIH Pro League: ভারত ১০-২ গোলে হারল দক্ষিণ আফ্রিকাকে
গোলের সংখ্যা বাড়িয়ে জিতেই চলেছে ভারত।

দেশের হয়ে দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছিলেন যুগরাজ সিং। বুধবার এফআইএইচ (FIH) প্রো লিগের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছিল ভারতীয় পুরুষ দল। আয়োজক দক্ষিণ আফ্রিকাকে গোলের বন্যায়  (১০-২) ভাসিয়ে দিল অলিম্পিক পদক জয়ী ভারত। আর যুগরাজ হ্যাটট্রিক করলেন। 

ম্যাচের ৩মিনিট, ৬ মিনিট আর ২৩ মিনিটে - তিনটি পেনাল্টি কর্ণার থেকে গোল করে দ্বিতীয় ম্যাচে হ্যাটট্রিক সারলেন। বাকি দুটি করে গোল  করলেন গুরসাহিবজিত সিং (২৪ মিনিট, ৩৬ মিনিট) , দিলপ্রীত সিং (২৫ মিনিট, ৫৮ মিনিট)। একটি করে গোল করলেন হরমনপ্রীত সিং (২ মিনিট), অভিষেক (৩৬ মিনিট) এবং মনদীপ সিং (২৭ মিনিট) । 

https://twitter.com/TheHockeyIndia/status/1491470372402708482?t=pY-bf300Z1wf1b0SFekuSA&s=19

দক্ষিণ আফ্রিকা যে দুটি গোল করে, তার প্রথমটি ছিল পেনাল্টি কর্নার থেকে ( ড্যানিয়েল বেল, ৪৪ মিনিট) আর পরেরটি ফিল্ড গোল ( রিচার্ড পাউৎজ, ৪৫ মিনিট)। 

টুর্নামেন্ট দাপট দেখিয়ে চলেছে ভারত। প্রথম ম্যাচে ফ্রান্সকে ৫-০ গোলে হারিয়ে দেওয়ার ওর আরও বড় ব্যবধানে জয় এল পরের ম্যাচে। এই ম্যাচে হাফ টাইমে ৮-০ গোলে এগিয়ে যায় ভারত। তারমধ্যে ১২ টি পেনাল্টি কর্নার আদায় করে নেয়। 

https://twitter.com/FISTOSPORTS/status/1491672326546411521?t=KPvpNPG71Zxlg4M9pi_GFA&s=19

পরের অর্ধে যখন মনে হচ্ছিল, ভারত আরও গোল করে ফেলবে - তখন দক্ষিণ আফ্রিকা লড়াইয়ে ফেরে। দুটি গোল করে। আর ভারত বেশ কয়েকটি পেনাল্টি কর্নার মিস করে আরও দুটি গোল করে ১০ গোলের নজির স্থাপন করে। হজম করে ২ টি গোল। 

আগামী শনিবার ডবল লেগের দ্বিতীয় ম্যাচ ভারত খেলতে নামবে ফ্রান্সের বিপক্ষে। 

ছবি:  সৌ টুইটার

Tags : Kolkatatv.org, Bangla News, Sports News

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.