২১ মে ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
IPL 2022: মুম্বইয়ে ১০ দলের অনুশীলন শুরু ১৪ মার্চ
দীপঙ্কর গুহ
দীপঙ্কর গুহ
  • আপডেট সময় : ০২-০৩-২০২২, ১১:৩৮ অপরাহ্ন
IPL 2022:  মুম্বইয়ে ১০ দলের অনুশীলন শুরু ১৪ মার্চ
মুম্বইয়ে ১০ দলের অনুশীলন শুরু ১৪ মার্চ।

আইপিএলের প্রতিটি দল মহারাষ্ট্রের শহরে ঢুকে পড়বে ৮ মার্চ। কোয়ারেন্টিনে ৬-৭ দিন কাটিয়ে অনুশীলনে নেমে পড়বে ১৪-১৫ মার্চ থেকে। এর জন্য ৫ টি প্র্যাকটিসের মাঠ বেছে নিল বিসিসিআই। ১০ টি দলকে সেই তালিকা পাঠিয়ে দেওয়া হয়েছে। বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে এমসিএ মাঠ, থানে মাঠ , ডি ওয়াই পাতিল ইউনিভার্সিটি মাঠ, সিসিআই মাঠ , ঘানসলিতে রিলায়েন্স কর্পোরেট পার্ক মাঠ তৈরি রাখা হয়েছে। ২৬ মার্চ থেকে শুরু আই পি এলের ১৫ তম আসর। 

বুধবার মহারাষ্ট্র সরকারের প্রতিনিধিদের সঙ্গে বিসিসিআই, মুম্বই ক্রিকেট সংস্থা ১০ দলের এই টুর্নামেন্ট নিয়ে মিটিং সারলেন। এই সভায় মুখ্যমন্ত্রী উদ্ধব থ্যাকারের ছেলে  মন্ত্রী আদিত্য উপস্থিত ছিলেন। মিটিং শেষ হতেই , একের পর এক টুইট করেন আদিত্য। একটিতে লেখেন : " বিদেশে আইপিএল করার দরকার যে নেই, সেটা এবার মহারাষ্ট্রের শহরে হচ্ছে মানে দেশের সম্মান। মহারাষ্ট্রের কাছে বিরাট সুযোগ অর্থনৈতিক প্রগতি, সংগঠনিক দক্ষতা আর ক্রিকেট প্রেমী রাজ্য রূপে নিজেদের আবার প্রমাণ করে দেওয়া।" 

https://twitter.com/Wolf777news/status/1499056480837767171?t=TeriFc2I037Mm3J1vfMYWQ&s=19

ঠিক হয়েছে, প্রতিটি দলের প্রতিটি সদস্য মুম্বইয়ে পা রাখার ৪৮ ঘণ্টা আগে আরটি - পিসিআর টেস্ট করে নেবে। ৩-৫ দিন কোয়ারেন্টিনে কাটিয়ে নিজেদের বায়ো বাবলে ঢুকে যাবে। এই আইসোলেসনে থাকার সময় হোটেল রুমেই তিনবার আরটি - পিসিআর টেস্ট হবে। গোটা টুর্নামেন্ট চলাকালীন ৩ থেকে ৫ দিন পরপর আরটি-পিসিআর টেস্ট করা হবে। 

মিটিংয়ে ঠিক হয়েছে, মাঠের ২৫% দর্শক ঢোকার অনুমতি থাকবে।  মুম্বইয়ের ওয়াংখেড়ে আর সিসিআই স্টেডিয়ামে  লিগের ২০ টি করে ম্যাচ হবে। বাকি ৩টি স্টেডিয়ামে হবে ১৫ টি ম্যাচ।

ছবি: সৌ টুইটার। 

Tags : Kolkatatv.org, Bangla News, Sports News

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.