২১ মে ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Glen Maxwell: বিয়ের রাতে ‘জুতো চুরি’; থানায় অভিযোগ!
দীপঙ্কর গুহ
দীপঙ্কর গুহ
  • আপডেট সময় : ২৯-০৩-২০২২, ১:৪২ অপরাহ্ন
Glen Maxwell: বিয়ের রাতে ‘জুতো চুরি’; থানায় অভিযোগ!
Glen Maxwell

চেন্নাইয়ের এক বিয়ের ভিডিও বিশ্ব জুড়ে ভাইরাল! কেন হবে না? পাত্র যে অস্ট্রেলিয়ান ক্রিকেটার। আর কন্যা ভারতীয়। অস্ট্রেলিয়ার তারকা অল-রাউন্ডার গ্লেন ম্যক্সওয়েল বিয়ে করছেন ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিনি রামনকে অস্ট্রেলিয়াতেই । এবার কয়েকদিন আগেই চেন্নাইতে দুই দেশের রীতি অনুসারে হল বিয়ে। আর সেই বিয়ের মাল্যদান পর্বে বর – কনের বাজনার ছন্দে পা মিলিয়ে মালা বদল সকলে মন ভরে দেখেছে।

বিয়ে পর্ব মিটতেই আইপিএল খেলতে যখন ম্যক্সওয়েল যখন মাঠে নামবেন তখন তিনি এই দেশের ‘জামাই’ হয়ে গেছেন। গ্যালারি থাকে নাম বদলে জামাই ডাক শুনতে হতেই পারে।
দুই দেশের রীতি মেনেই তাদের বিয়ে হয়েছে।

শুধু মালা বদল পর্বের ভিডিওই নয়, ম্যক্সওয়েলের শ্বশুর বাড়ির পক্ষে তামিল ভাষায় লেখা আমন্ত্রণ পত্রও ভাইরাল হয়েছে। গায়ে হলুদ থেকে মালা বদল বাদ যায়নি কিছুই।

বেশ কয়েকবছর প্রেমের পর গত সপ্তাহে অস্ট্রেলিয়াতে আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ম্যাক্সওয়েল এবং বিনি। বিয়ের অনুষ্ঠানে শুধু আত্মীয়-স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। প্রথমে অস্ট্রেলীয় রীতি মেনে তাঁদের বিয়ে হয়। তারপর ভারতীয় পোষাকে এবং রীতি মেনে তাঁরা প্রথা মেনে আনুষ্ঠানিক পর্ব সারেন। তারা এনগেজমেন্ট সেরে ফেলেছেন ২০২০ সালে করোনা কম্পন শুরু হওয়ার আগেই।

জানা গেছে , ভারতীয় রীতিতে তাঁদের বিয়ে উপলক্ষে মেহেদি পার্টি এবং গানের আসরও বসেছিল। আর এমন খুশির দিনেই নাকি ম্যাক্সওয়েলের জুতা জোড়া চুরি যায়!


ছেলের বাড়ির রীতি মেনে অনুষ্ঠানে বর বউ।

বেচারা ম্যক্সওয়েল! খালি পায়ে ঘুরবেন কিভাবে? অন্যের জুতো পেয়ে গলিয়ে ছুটলেন থানায়। বিয়ের জুতো জোড়া হারিয়েছে বলে কথা। অভিযোগ লিখে ফিরে আসতেই বুঝলেন,বেজায় ঠকেছেন তিনি।

এই দেশের বিয়েতে নতুন জামাইয়ের জুতো লুকিয়ে রাখা শ্যালক-শ্যালিকাদের কাছে ভারী মজার বিষয়। প্রায় সব বিয়েতেই এমনটা হয়ে থাকে। তারপর জুতো ফেরত দেওয়ার শর্তে মেলে নগদ অর্থ। তা নিয়ে দল বেঁধে সিনেমা হলে যাওয়া,বা কিছু পেট পুজো চলে।

এমন এক ক্রিকেটারের বিয়েতে ছিল কঠোর নিরাপত্তা। আর তার মাঝেও ম্যাক্সওয়েলের জুতা এভাবে কেউ নিয়ে লুকিয়ে রাখেন। বেচারা ম্যাক্সওয়েল জুতা চুরি হয়ে গিয়েছে ভেবে সোজা থানায় গিয়ে অভিযোগ করেন। পরে বিয়ের এই মজার রীতির কথা জানতে পেরে লজ্জায় পড়ে অভিযোগ প্রত্যাহার করে নেন বাইশ গজের এই মারকুটে ব্যাটার।


আর কয়েকদিনের মধ্যেই ১১ কোটি টাকার ক্রিকেটার ম্যক্সওয়েল আর সি বি-র শিবিরে যোগ দেবেন। কোহলিদের বায়না এবার ম্যক্সওয়েলকে মেটাতে হবে, তা নিয়ে কোনোও সন্দেহ নেই।

ছবি:সৌ-টুইটার।

Tags : Glen Maxwell

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.