ওয়েব ডেস্ক: দেশের বৃহত্তম বিমান সংস্থা ইন্ডিগোর (Indigo) পরিষেবা বিপর্যয় থেকে মুক্তি এখনও মেলেনি। শনিবারও বহু যাত্রীকে ঘণ্টার পর ঘণ্টা বিমানবন্দরে অপেক্ষা করতে হয়েছে। পরপর বাতিল হয়েছে একাধিক উড়ান। শুক্রবার যেখানে প্রায় এক হাজার ফ্লাইট বাতিল হয়েছিল, তার আগের দিন সংখ্যাটা ছিল ৫৫০। পরিস্থতি সামান্য নিয়ন্ত্রণে এসেও এখনও সম্পূর্ণ স্বাভাবিক নয়।
শনিবার সকালেই কেরলের তিনবনন্তপুরম বিমানবন্দরে বাতিল হয়েছে তিনটি আন্তর্দেশীয় ও তিনটি অন্তর্দেশীয় উড়ান। আহমেদাবাদ বিমানবন্দরে রাত থেকে ভোর ৬টার মধ্যে বাতিল হয়েছে ১৯টি ফ্লাইট। চেন্নাই বিমানবন্দরে সকাল ৯টা পর্যন্ত বাতিল উড়ানের সংখ্যা ২৯। আশঙ্কা ছিল শনিবারও বাতিলের সংখ্যা হাজার ছুঁতে পারে, যদিও সংস্থার আশা, সংখ্যা কিছুটা কমবে।
আরও পড়ুন: আরও বাড়ল দূষণ! ‘অতি খারাপ’ পর্যায়ে দিল্লি, AQI ৩৩৩
এই পরিষেবা বিপর্যয়ে ক্ষুব্ধ বহু যাত্রী সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন। তাঁদের আবেদন, প্রধান বিচারপতি যেন দ্রুত হস্তক্ষেপ করেন।
Passenger Advisory issued at 2350 Hours#DelhiAirport #PassengerAdvisory #DELAdvisory pic.twitter.com/UvzliwSh4t
— Delhi Airport (@DelhiAirport) December 5, 2025
এই পরিস্থিতির মধ্যেই শুক্রবার রাতে এক্স-এ বিবৃতি জারি করেছে ইন্ডিগো। সেখানে জানানো হয়েছে, “ধীরে ধীরে বিমান চলাচল শুরু হয়েছে। সাময়িক বিঘ্ন কাটিয়ে পরিষেবা স্বাভাবিক হচ্ছে। যাত্রার আগে অনুগ্রহ করে আপনার বুকিং ও ফ্লাইট স্ট্যাটাস চেক করুন।” যাত্রীদের কাছে ক্ষমা চেয়ে ভিডিও বার্তা দিয়েছেন ইন্ডিগোর সিইও পিটার এলবার্সও। জানিয়েছেন, সংস্থা পরিস্থিতি স্বাভাবিক করতে সর্বশক্তি দিয়ে কাজ করছে।
দেখুন আরও খবর:







