skip to content
Thursday, July 4, 2024

skip to content
Homeজেলার খবরপুলিশ পরিচয় দিয়ে চাকরির প্রলোভন, গ্রেফতার ১

পুলিশ পরিচয় দিয়ে চাকরির প্রলোভন, গ্রেফতার ১

Follow Us :

মেদিনীপুর: নিজেকে পুলিশ পরিচয় দিয়ে চাকরির প্রলোভন দিয়েছিলেন এক মহিলাকে। তাঁর কাছ থেকে হাতিয়েওছিলেন ৮০ হাজার টাকা। এই প্রতারণার অভিযোগে শুক্রবার শহর মেদিনীপুর থেকে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। প্রতারিত ওই মহিলার অভিযোগের ভিত্তিতে এদিন দুপুরে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর,  বছর ২১ এর অভিযুক্ত যুবকের নাম অরিন্দম দে বক্সী। মেদিনীপুরের শহরের ভোলাময়রার চকের বাসিন্দা সে। অভিযোগ, নিজেকে পুলিশ কর্মী পরিচয়  দিয়ে  শহরের এক মহিলার কাছ থেকে ৮০ হাজার টাকা হস্তগত করে ওই যুবক। কিন্তু সময় অতিবাহিত হলেও চাকরি না মেলায় সন্দেহ ওই মহিলার।  তারপরেই পুলিশের দ্বারস্থ হন তিনি।

আরও পড়ুন: সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ২

অভিযুক্ত যুবক আর কতজনের সঙ্গে এই ধরনের প্রতারণা করেছেন, অথবা এই চক্রের সঙ্গে আরও কারা কারা জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: ১০ মিনিটের ব্যবধানে কোভিশিল্ডের দুটি ডোজ পেলেন মহিলা

তারণার আরও এক দৃশ্য শুক্রবার দেখা গেল শিলিগুড়িতে।  সরকারি চাকরির দেওয়ার নামে  বিভিন্ন জনের থেকে ১৫ লক্ষ টাকা হস্তগত করেছিলেন দুই ব্যক্তি। টাকা নিলেও প্রতিশ্রুতি মতো চাকরি পাননি কেউই।  অবশেষে অভিযোগের ভিত্তিতে শুক্রবার শিলিগুড়ি থেকে ২ জনকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তরা দুজনেই শিলিগুড়ির বাসিন্দা বলে পুলিশ সূত্রে খবর। টাকা নিলেও প্রতিশ্রুতি মতো চাকরি পাননি কেউই।

RELATED ARTICLES

Most Popular