Placeholder canvas

Placeholder canvas
HomeদেশRajdhani Express Accident | দৈত্যের মতো ছুটে আসছিল রাজধানী এক্সপ্রেস, লাইন...

Rajdhani Express Accident | দৈত্যের মতো ছুটে আসছিল রাজধানী এক্সপ্রেস, লাইন পার হতে গিয়ে মৃত ৩ যুবক

Follow Us :

নয়াদিল্লি: হাওড়া-নয়াদিল্লি (Howrah-New Delhi) রাজধানী এক্সপ্রেসের (Rajdhani Express) ধাক্কায় প্রাণ গেল তিন যুবকের। অসতর্কভাবে লাইন পার হওয়ার সময় রাজধানীর ধাক্কা, ৫০০ মিটার দূরে পড়ল ৩ যুবকের দেহাংশ। পরে পোশাক দেহ শনাক্ত করে পরিবার। ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) ধানবাদে (Dhanbad)। 

রেল (Rail) পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় নেতাজি সুভাষচন্দ্র বসু গোমা রেলস্টেশনের (Rail Station) কাছে রেললাইন (Rail Line) পার হচ্ছিলেন তিন যুবক।  জানা গিয়েছে, গোমোতে সদানন্দ মেলা দেখার জন্য এসেছিলেন ওই তিনজন। তাঁরা আসানসোল-গোমো প্যাসেঞ্জার ট্রেন থেকে নামেন। স্টেশনের ঘোষণা তাঁরা উপেক্ষা করেই তিন নম্বর প্ল্যাটফর্মের দিকে যাওয়ার জন্য রেললাইনে নেমে হাঁটছিলেন। সেই সময়ই ঘটে দুর্ঘটনা। হাওড়া-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেস ওই স্টেশনে দাঁড়ায় না। ট্রেনের ধাক্কায় দুর্ঘটনাস্থল থেকে প্রায় ৫০০ মিটার পর্যন্ত তিন যুবকের দেহাংশ ছিটকে পড়ে। ঘটনায় আতঙ্কিত হন অন্য যাত্রীরা। শোরগোল পড়ে যায় রেলস্টেশনে।  গোমোতে সদানন্দ মেলা দেখার জন্য এসেছিলেন ওই তিনজন। স্টেশনের ঘোষণা তাঁরা উপেক্ষা করেন। 

আরও পড়ুন:Newtown Roadblockade | বন্দির মৃতদেহ রাস্তায় রেখে বিক্ষোভ নিউটাউনে, উত্তেজনা ছড়াল

মৃতদের নাম মনোজ সাব (১৯), শিবচরণ সাব (২০) এবং বাবলু কুমার (২০)। ট্রেনের ধাক্কায় তিনজনের দেহ টুকরো টুকরো হয়ে গিয়েছিল। তিনজনেরই দেহ প্রায় দলা পাকিয়ে যায়। তাঁদের দেখে চেনার কোনও উপায় ছিল না। শনিবার মৃত ৩ যুবকের পরিবার যায় ওই রেলস্টেশনে। তাঁদের জামা-প্যান্টের ছেড়া অংশ দেখে দেহগুলি শনাক্ত করে পরিবারের লোকজন। এই দুর্ঘটনার ফলে আপ লাইনে ট্রেন চলাচল সাময়িক ভাবে বন্ধ হয়ে যায়। এর ফলে শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেস-সহ বেশ কয়েকটি ট্রেন ডাউন লাইন দিয়ে পাশ করানো হয়।

RELATED ARTICLES

Most Popular