skip to content
Sunday, June 16, 2024

skip to content
Homeবিনোদনভোট না দিলে ঝগড়া করব, কাদের এমন হুঁশিয়ারি সায়ন্তিকার!
Sayantika Banerjee

ভোট না দিলে ঝগড়া করব, কাদের এমন হুঁশিয়ারি সায়ন্তিকার!

বরাহনগরে নির্বাচনী দলীয় সভায় আক্রমণাত্মক তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

Follow Us :

বরাহনগর: একদিকে যেমন গরমের পারদ বাড়ছে, তেমনই ভোটের হাওয়াও বেশ গরম। প্রচারে ঝড় তুলছে প্রতিটা দলের প্রার্থীরা। বরাহনগর উপনির্বাচনে (Baranagar By-Election) অদ্ভুত উপায়ে প্রচার করে প্রথম থেকেই বিজেপি প্রার্থী সজল ঘোষকে জোর টেক্কা দিচ্ছেন তৃণমূল প্রার্থী (TMC Candidate) অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। নিজের প্রচারে এতটুকু খামতি রাখছেন না সায়ন্তিকা। কোনও সময় মানুষের বাড়ি বাড়ি গিয়ে আস্ত ট্যাব হাতে সমস্ত অভাব অভিযোগ নথিভুক্ত করছেন আবার কখনও বাইক চালিয়ে বিভিন্ন অঞ্চলে গিয়ে নিকাশি ব্যবস্থা, জলের সমস্যা নিয়ে অভিযোগ শুনে সমস্যা সমাধানের আশ্বাস দিচ্ছেন।

এবার বরাহনগরে নির্বাচনী দলীয় সভায় আক্রমণাত্মক হয়ে উঠলেন সায়ন্তিকা। দলীয় সভা থেকে তৃণমূল প্রার্থীর মন্তব্য, বিধানসভা উপনির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। খবরদার যদি ভোট দিতে ভুলেছ, সবার সঙ্গে এসে ঝগড়া করব। পাশাপাশি প্রকাশ্য মঞ্চ থেকেই নরেন্দ্র মোদিকে আক্রমণও করলেন তিনি। মোদি চা বিক্রি করতে করতে দেশটাকেও বিক্রি করে দিয়েছে। এই নেতাদের মাথায় তত চুল নেই, যত ক’টা প্রকল্প মমতা বন্দ্যোপাধ্যায় করেছেন, মন্তব্য সায়ন্তিকার।

আরও পড়ুন: দীপ্সিতার নামে আপত্তিকর মন্তব্য কল্যাণের, প্রতিবাদ করায় সিপিএম সমর্থককে মার তৃণমূলের

বিজেপি নেতৃত্বকে বহিরাগত বলে নিশানা করে বরাহনগর এলাকার মানুষকে সাবধান করতেও শোনা গেল তাঁকে। বরাহনগর জুটমিল চত্বরে বাইরে থেকে লোক নিয়ে এসে জমা করা হচ্ছে। শান্ত এলাকাকে অশান্ত করার চেষ্টা হচ্ছে। প্রকাশ্য মঞ্চ থেকে এমনই বিস্ফোরক মন্তব্য শোনা গেল বরাহনগর বিধানসভা উপনির্বাচনের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের মুখে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular