Placeholder canvas

Placeholder canvas
HomeদেশRahul Gandhi | ট্রাকে চেপে চণ্ডীগড়ে রাহুল গান্ধী, শুনলেন চালদের ‘মনের...

Rahul Gandhi | ট্রাকে চেপে চণ্ডীগড়ে রাহুল গান্ধী, শুনলেন চালদের ‘মনের কথা’

Follow Us :

নয়াদিল্লি: ভারত জোড়ো যাত্রার (Bharat Jodo Yatra) মধ্যে দিয়েই বিভিন্ন মানুষের কাছে পৌঁছে গিয়ে তাঁদের অভাব অভিযোগের কথা শুনে ছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। কর্নাটকের নিবার্চনী প্রচারেও দেখা গিয়েছিল ডেলিভারি বয়ের স্কুটারে চেপে ঘুরতে। লোকসভার আগে জনসংযোগের কাজে মন দিয়েছে রাহুল। এবার অন্য ভূমিকায় ধরা দিলেন রাহুল। বিলাসবহুল দামি গাড়ি ছেড়ে ট্রাকে (Truck) সফর করলেন রাহুল গান্ধী।

সোমবার রাতে হরিয়ানার আম্বালার রাস্তায় ট্রাকে চেপে ঘুরতে দেখা গেল কংগ্রেস নেতাকে। সম্প্রতি রাহুলের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি কলতাতা টিভি অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, দিল্লি থেকে চণ্ডীগড় যাওয়ার সময়ই ট্রাকে চেপে বসেন তিনি। রাহুল (Rahul Gandhi) চালকের পাশের আসনে বসে পড়েছিলেন। তাঁকে বেশ খোশ মেজাজে দেখা গিয়েছে। কথা বলেন, ট্রাক চালকদের সঙ্গে। পণ্য বোঝাই লরি, ট্রাক নিয়ে সারা রাত সফর করতে হয় চালকদের। তাদের বেশির ভাগ সময়টা কাটে রাস্তাতেই। সফরের সময় পথে নানারকম সমস্যায় পড়তে হয় তাঁদের। সে বিষয়গুলি জানতেই জান কংগ্রেস নেতা।

দলের সূত্রের খবর, পূর্বনির্ধারিত কর্মসূচি ছিল না রাহুলের এই ট্রাক সফর। মূলত সিলমায় প্রিয়াঙ্কা গান্ধীর বাড়িতেই যাচ্ছিলেন রাহুল।যাওয়ার পথে হরিয়ানার সোনিপতের একটি ধাবায় তিনি থামেন। সেখানে ট্রাকচালকদের সঙ্গে কথা বলেন।  কংগ্রেস সাংসদ ইমরান প্রতাপগড়িও টুইটারে রাহুলের সফরের একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, ট্রাকে যেতে যেতে সাধারণ মানুষের দিকে তাকিয়ে হাত নাড়াচ্ছেন তিনি। সঙ্গে লিখেছেন,  ট্রাক চালকদের সমস্যা জানতে এভাবে ট্রাকে যাত্রা করা শুধু রাহুলের পক্ষেই সম্ভব। একই সঙ্গে রাহুলের আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে একটি গুরুদ্বারে প্রার্থনা করতে দেখা গিয়েছে।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments